shono
Advertisement

জন্মদিনে দেবের ‘স্পা আন্টি’র সঙ্গে দেদার পার্টি রুক্মিণীর , ‘ব্যোমকেশ কোথায়?’ প্রশ্ন নেটিজেনদের

দেবের এই 'স্পা আন্টি' সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়।
Posted: 10:22 AM Jun 27, 2023Updated: 10:26 AM Jun 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৩১ -এ পা দিলেন টলিউডের মিষ্টি অভিনেত্রী রুক্মিণী মৈত্র। আর এবারের জন্মদিনের পার্টি শুরু হল মঙ্গলবার মাঝরাত থেকেই। ভাইঝিকে সঙ্গে নিয়েই রুক্মিণীর এবারের বার্থডে পার্টি শুরু।

Advertisement

রুক্মিণীর এই খুদে ভাইঝি সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। কলকাতায় এলে দেবের সঙ্গে ‘স্পা আন্টি’ সেজে খুনসুটি বহুবার অনুরাগীদের নজর কেড়েছে। এবারও পিসি রুক্মিণীর জন্মদিনে এসে নজর কেড়ে নিলেন দেবের স্পা আন্টি!

তবে রুক্মিণীর পোস্ট করা ভিডিও ছবিতে দেখা গেল না দেবকে। অনুরাগীদের প্রশ্ন, ‘সত্যবতীর জন্মদিনে ব্যোমকেশ গায়েব!’

রুক্মিণী সদ্য শেষ করেছেন ‘দূর্গ রহস্য’ ও ‘বিনোদিনী’ ছবির শুটিং। ‘দূর্গ রহস্য’ ছবিতে দেব ‘ব্যোমকেশে’র বিপরীতে সত্যবতীর চরিত্রে দেখা যাবে তাঁকে।

[আরও পড়ুন: প্রেসিডেন্সি যেন ‘মহব্বতে’র ‘গুরুকূল’! প্রেমে ফরমান, সৃজিতের প্রশ্ন ‘ধাপার মাঠে যাবে?’]

এই সাক্ষাৎকারে রুক্মিণী আরও জানিয়েছেন, ”সত্যবতীর চরিত্রে অভিনয় করার সুযোগ পাওয়াটা সত্য়িই দারুণ ব্যাপার। তবে হ্যাঁ, আমি শরদিন্দু পড়িনি। তবে দামিণী বেণী বসুর কাছে ওয়ার্কশপ করছি। চরিত্রটাকে বোঝার চেষ্টা করছি।”

রুপোলি পর্দায় বারবার ব্যোমকেশ বক্সিকে খুঁজে পেয়েছেন বাঙালি দর্শক। গোয়েন্দা চরিত্রে কখনও উত্তম কুমার কিংবা পরমব্রত চট্টোপাধ্যায়, আবার কখনও যিশু সেনগুপ্ত, সুজয় ঘোষ বা অনির্বাণ ভট্টাচার্যের মতো অভিনেতাদের দেখা গিয়েছে। এবার সেই তালিকায় যুক্ত হয়েছে দেবের নাম। টুইটেই চমকে দেন সুপারস্টার। যাতে লিখেছিলেন, “ইন্ডাস্ট্রিতে একজন অভিনেতা হিসাবে ১৭ বছর পূর্ণ হল। অভিনেতা হিসাবে আমার পরবর্তী ছবি ‘ব্যোমকেশ দূর্গ রহস্য’। প্রযোজক দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স এবং শ্যাডো ফিল্ম। সবসময় আপনাদের আশীর্বাদ কাম্য।

[আরও পড়ুন: দীর্ঘ ৩৮ বছর পর পর্দায় অমিতাভ-কমল হাসান দ্বৈরথ, ‘Project K’ নিয়ে বড় আপডেট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement