shono
Advertisement

মুখে ক্ষতচিহ্ন, ৪০ ঘণ্টা ধরে জোটেনি জল! ‘দ্য কেরালা স্টোরি’র ভয়াবহ অভিজ্ঞতা শেয়ার আদা শর্মার

বক্স অফিসে ঝড় তুলেছে 'দ্য কেরালা স্টোরি'।
Posted: 03:55 PM Jun 02, 2023Updated: 04:21 PM Jun 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্স অফিসে ঝড় তুলেছে ‘দ্য় কেরালা স্টোরি’। এক ছবিতে যেন নতুন করে বলিউডে জায়গা খুঁজে পেয়েছেন অভিনেত্রী আদা শর্মা। ছবিটি যে এতটা সফল হবে তা ভাবতেও পারেননি আদা। তবে এখন মনে হচ্ছে, এত কষ্টের ফল তিনি পেয়েছেন।

Advertisement

সম্প্রতি আদা শর্মা তাঁর ইনস্টাগ্রামে ‘দ্য কেরালা স্টোরি’র (The Kerala Story) শুটিং স্টিল শেয়ার করেছেন। যেখানে দেখা গিয়েছে, আদার মুখে হাজার ক্ষত। ঠোঁট ফেটে রক্ত বের হচ্ছে। এরকমই এক ছবি পোস্ট করে আদা শর্মা লিখলেন, ”দ্য কেরালা স্টোরির শুটিংয়ের সময় একেবারেই সানকিসড। ঠোঁট ফাটার রহস্য হল ৪০ ঘণ্টা ধরে জল না খেয়ে থাকা। তাও আবার মাইনাস ১৬ ডিগ্রি সেলসিয়াসে। মাথায় নারকেল তেল, আর সেফটি পিন দেওয়া বেণী। তবে সব কষ্ট এখন স্বার্থক।”

প্রসঙ্গত, বাংলা থেকে নিষেধাজ্ঞা উঠেছে। তবে সিনেমা হলে জায়গা করতে পারেনি ‘দ্য কেরালা স্টোরি’ (The Kerala Story)। প্রায় প্রত্য়েক মুহূর্তেই নতুন নতুন বিতর্কের মুখে পরিচালক সুদীপ্ত সেনের এই ছবি। আর এবার এই ছবির নিয়ে ফের বিস্ফোরক মন্তব্য করে বসলেন ছবির প্রযোজক বিপুল শাহ।

[আরও পড়ুন: ‘শিরদাঁড়া নুইয়ে পড়েছে.. বেটি বাঁচাও বেটি ঠ্যাঙাও’, মোদিকে খোঁচা দিয়ে ঋদ্ধির কবিতা]

‘দ্য কেরালা স্টোরি’র টিজারে দেখানো হয়েছিল কেরালার ৩২ হাজার মহিলাকে জোর করে ধর্মান্তরিত করা হয়েছিল। ছবি বিতর্কে জড়ানোর পর সুপ্রিম কোর্টের নির্দেশেই ছবির শুরুতে এই নাম্বার বদলে ফেলে ৩ জন উল্লেখ করার কথা বলা হয়।

এই বিষয় নিয়ে কথা বলতেই গিয়েই বিপুল শাহ সম্প্রতি এক সাক্ষাৎকারে বললেন, ”সুপ্রিম কোর্টের নির্দেশে আমরা ছবির শুরুতে বিধিবদ্ধ সতর্কীকরণে সংখ্য়া বদলে ফেলা হয়েছে। তবে ৩২ হাজার সংখ্য়াটা যে একেবারেই মিথ্যে তা কিন্তু সুপ্রিম কোর্ট বলেনি। দেখা যাক মামলার শুনানি ১৮ জুলাই হবে। সুপ্রিম কোর্ট যা নির্দেশ দেবে সেটাই মাথা পেতে নেব।”

এই সাক্ষাৎকারে বিপুল শাহ আরও বলেন, বিপুল শাহ, ‘আমাদের হাতে যা যতটা ছিল আমরা করেছি আইন মেনে। সুপ্রিম কোর্টের উপরে তো কেউ নয়। আমরা এখন তাই সুপ্রিম কোর্টকে আবেদন করব যে রাজ্যগুলো আদেশ মানল না তাদের যেন কড়া শাস্তি দেওয়া হয়। যাতে ভবিষ্যতে এ ঘটনা আর না ঘটে।’

[আরও পড়ুন: সুপারস্টারদের টেক্কা! কোটি কোটি টাকার গাড়ি নিয়ে ঘুরছেন কিয়ারা, দাম শুনলে মাথা ঘুরবে!]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement