shono
Advertisement

পিছন থেকে এসে অনন্যাকে জাপটে ধরলেন আদিত্য! ছবি ভাইরাল হতেই হইচই

এই মুহূর্তে স্পেনে ছুটি কাটাচ্ছেন আদিত্য ও অনন্যা।
Posted: 04:54 PM Jul 12, 2023Updated: 04:57 PM Jul 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে জোর গুঞ্জন। আদিত্য রায় কাপুরের সঙ্গে নাকি প্রেম করছেন চাঙ্কি পাণ্ড কন্যা অনন্যা পাণ্ডে। তবে এই প্রেম নিয়ে আদিত্য বা অনন্যা মুখ না খুললেও, সোশ্য়াল মিডিয়ায় একটা ভিডিও ভাইরাল হওয়ার পরই শোরগোল শুরু। যে ভিডিও অন্তরঙ্গ অবস্থায় দেখা গিয়েছে আদিত্য ও অনন্যাকে।

Advertisement

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, এই মুহূর্তে স্পেনে ছুটি কাটাচ্ছেন আদিত্য ও অনন্যা। স্পেন থেকেই ভাইরাল হয়েছে এই জুটির ভিডিও। যেখানে দেখা গিয়েছে এক জলাশয়ের সামনে অনন্যাকে পিছন থেকে জাপটে ধরে রয়েছেন আদিত্য। প্রেমে যেন পুরো হাবুডুবু অবস্থা।

[আরও পড়ুন: পাসপোর্ট না নিয়েই বিমানবন্দরে, মৌনী রায়কে আটকাল CISF নিরাপত্তারক্ষীরা, তারপর?]

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, অনন্যা (Ananya Pandey) ও আদিত্যর (Aditya Roy Kapoor) বাড়ি থেকে এই প্রেম নিয়ে কোনও আপত্তি নেই। দুই পরিরাবের লোকজনই চাইছেন এই প্রেমের পরিণতি যেন ঘটে ছাদনাতলায়। তবে অনন্য়া- আদিত্য় কিন্তু এখনই এসব চাইছেন না। বরং আপাতত এই সম্পর্ককে সময় দিতে চাইছেন। শোনা যাচ্ছে, সব ঠিকঠাক চললে, আগামী বছরের শেষের দিকে নাকি বাগদানও সারবেন অনন্যা ও আদিত্য। তবে এসব নিয়ে এখনই কিছু বলতে চাইছেন না তাঁরা।

এতদিন শোনা যাচ্ছিল চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যার সঙ্গেই নাকি প্রেমের সম্পর্কে আবদ্ধ আরিয়ান। এমনকী, আরিয়ান যখন মাদককাণ্ডে জড়িয়ে পড়ে, তখন পাশে ছিলেন অনন্যাই। তবে এসব এখন অতীত। আপাতত আদিত্যর সঙ্গে প্রেমের স্বপ্নে মজেছেন চাঙ্কি পাণ্ডেকন্য়া।

[আরও পড়ুন: ‘ইংরেজি বলা গসিপ আন্টি, ফিল্ম মাফিয়া…’, সোনম কাপুরের সঙ্গে ‘চুলোচুলি’ কঙ্গনার!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement