shono
Advertisement
Adrit Roy

মে মাসেই বিয়ে করছেন আদৃত ও কৌশাম্বি!

‘মিঠাই’ সিরিয়ালের ফ্লোর থেকে সম্পর্কের শুরু আদৃত ও কৌশাম্বীর।
Posted: 09:32 PM Apr 16, 2024Updated: 09:43 PM Apr 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গুঞ্জন ছিল আগেই। তবে এবার একেবারে সঠিক খবর। হ্যাঁ, টলিপাড়ার বিশ্বস্ত সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, খুব সম্ভবত মে মাসের ১১ তারিখই সাত পাকে বাঁধা পড়ছেন টলিউডের জনপ্রিয় জুটি আদৃত রায় ও কৌশাম্বি চক্রবর্তী। তবে এই মুহূর্তে বিয়ের তারিখ ছাড়া আর কিছু ফাঁস হয়নি। শোনা যাচ্ছে, আপাতত তাঁরা গোপনেই রাখতে চান বিয়ের খবর।

Advertisement

বছরের শুরুতেই রটে গিয়েছিল আদৃত ও কৌশাম্বির বিয়ের কথা। প্রথমে শোনা গিয়েছিল জানুয়ারি, এমনকী, ফ্রেবুয়ারির কথাও কানে এসেছিল। তবে এবার আর টালবাহানা নয়, বরং মে মাসেই কৌশাম্বির গলায় মালা দেবেন আদৃত।

[আরও পড়ুন: দিনমজুর থেকে শুটার! সলমনের বাড়ির হামলায় বারবার উঠছে বিশাল ওরফে কালুর নাম ]

শোনা যায়, ‘মিঠাই’ সিরিয়ালের ফ্লোর থেকে তাঁদের সম্পর্কের শুরু। তবে কখনও নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনেননি তাঁরা। উলটে বার বারই প্রেমের প্রসঙ্গ উঠলেই এড়িয়ে গিয়েছেন।  ‘ফুলকি’ ধারাবাহিকে পারমিতার চরিত্রে অভিনয় করেছেন কৌশাম্বি। 

আদৃতকে আগামিতে দেখা যাবে ‘পাগল প্রেমী’ ছবিতে। এসভিএফের প্রযোজনায় তৈরি অভিরূপ ঘোষের এই ছবিতে আদৃতের নায়িকা নবাগতা মুনমুন। এপ্রিলের শেষে বা মে মাসেই হয়ত এই ছবি নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা সারবে প্রযোজনা সংস্থা।

সম্প্রতি দিদি নম্বর ১-এর এসেছিলেন কৌশাম্বি। যেখানে রচনা সোজা কৌশাম্বিকে প্রশ্ন করেছিলেন বিয়ে নিয়ে। কৌশাম্বি জানিয়েছিলেন, ‘এসব তুমি কী করছ বলো তো’! এরপর বিয়ে প্রসঙ্গে রচনা বলেন, ‘খুব জলদি দিল্লি কা লাড্ডু খেতে চলেছে…’। রচনার এমন কথার পর আর গোপনে রাখতে পারেননি সম্পর্কের কথা। কৌশাম্বী বলেছিলেন, মনের মানুষ আছেন তাঁর মনে। সঙ্গে অবশ্য বাড়ির লোক যে তাঁদের সম্পর্ক জানে সেটা স্পষ্টও করেন জনপ্রিয় টেলি অভিনেত্রী। 

[আরও পড়ুন: কোলের সন্তানকে হারিয়েছিলেন, বছর ঘুরতে না ঘুরতেই ফের বাবা হচ্ছেন গায়ক কাবো]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অবশ্য বাড়ির লোক যে তাঁদের সম্পর্ক জানে সেটাই স্পষ্ট করেন জনপ্রিয় টেলি অভিনেত্রী। 
  • ‘মিঠাই’ সিরিয়ালের ফ্লোর থেকে তাঁদের সম্পর্কের শুরু।
Advertisement