shono
Advertisement

‘প্রাণের চেয়েও বেশি তোমাকে ভালোবাসি’, আবেগঘন পোস্ট ঐশ্বর্যর, হঠাৎ কী হল?

ফের কী বচ্চন পরিবারে অশান্তি?
Posted: 11:45 AM Mar 19, 2024Updated: 11:59 AM Mar 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঐশ্বর্যর জীবনে একের পর এক ঝড়। বচ্চন পরিবারে সুন্দরী, শতগুণ সম্পন্ন বউ হয়েও, সুখী গৃহকোণ পেলেন না ঐশ্বর্য। অন্তত, এমনটাই মত বচ্চন পরিবারের ঘনিষ্ঠদের। ঐশ্বর্য চেষ্টাও করছেন। কিন্তু মন গলাতে পারছেন না শাশুড়ি জয়ার ও ননদ শ্বেতার। আর তাতেই অশান্তি চরমে। তার উপর স্বামী অভিষেকের সঙ্গে নিত্য অশান্তি। এমন অবস্থায় মন কি আর ভালো থাকে ঐশ্বর্যর? আর মন ভালো না থাকলেই, ঐশ্বর্য ফিরে যান ছোটবেলায়। বাবার কোলে। হ্যাঁ, নতুন পোস্টে তেমনই ইঙ্গিত দিলেন জুনিয়ার বচ্চন ঘরনি।

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক বরং। ১৮ মার্চ অর্থাৎ সোমবার ছিল ঐশ্বর্যর বাবা কৃষ্ণরাজ রাইয়ের মৃত্য়ুবার্ষিকী। এদিন বাবার স্মৃতিতেই হারিয়ে গেলেন ঐশ্বর্য। সোশাল মিডিয়ার পোস্টে ঐশ্বর্য লিখলেন, ”তোমাকে প্রাণের চেয়েও বেশি ভালোবাসি, ভালোবাসব। তোমার আশীর্বাদ পেয়ে আমি ধন্য।”

[আরও পড়ুন: কার সুরে মুগ্ধ ‘দাদা’ সৌরভ? হোলি স্পেশাল এপিসোডের আগাম ঝলকেই ফাঁস তথ্য]

গত বছরের দিওয়ালি থেকেই বচ্চন পরিবারে অশান্তির খবর শোনা যাচ্ছে। এমন পরিস্থিতিতে আবার খবর, নিজের বিলাসবহুল বাংলো প্রতীক্ষা মেয়ে শ্বেতার নামে করে দিয়েছেন বিগ বি। শোনা যায়, শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে নাকি বউমা ঐশ্বর্যর একেবারেই বনিবনা নেই। মেয়েকে নিয়ে নাকি বাপেরবাড়িতে গিয়ে উঠেছেন প্রাক্তন বিশ্বসুন্দরী।

যদিও এমন রটনা নিয়ে এখনও পর্যন্ত বচ্চন পরিবারের কেউ মুখ খোলেননি। আবার শ্বেতা নন্দা-সহ গোটা বচ্চন পরিবারকেই অগস্ত্য-সুহানার ‘দ্য আর্চিস’ সিনেমার স্ক্রিনিংয়ে দেখা গিয়েছে। আবার অমিতাভকে প্রো-কবাডি লিগে অভিষেক, ঐশ্বর্য, আরাধ্যার পাশে দেখা গিয়েছে। কিন্তু সম্প্রতি আবার নাতনি নভ্যার পডকাস্টে গিয়ে জয়া বলেন, , “ছেলের থেকেও বেশি আমার মেয়ে আমার শক্তি। ও নারী বলেই এমনটা কিনা জানি না। কিন্তু ওই আমার বল।” এতেই আবার বচ্চন পরিবারে ভাঙনের জল্পনায় ঘৃতাহুতি পড়ে। আর তার পর থেকেই নাকি ঐশ্বর্য সুযোগ পেলেই বাবা ছবির সামনে ঠায় বসে থাকেন। অন্তত, ঐশ্বর্যর ঘনিষ্ঠদের এমনটাই দাবি।

[আরও পড়ুন: শিক্ষা দুর্নীতি থেকে রবিনা ট্যান্ডনের সঙ্গে আইনি যুদ্ধ, সব নিয়ে খোলামেলা আড্ডায় চন্দন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement