shono
Advertisement

অজয়-অক্ষয়-দীপিকা-রণবীরের মহাজোট! রণহুঙ্কার ছেড়ে শুরু ‘সিংহম এগেইন’

বক্স অফিসে 'সিংহম এগেইন'-এর যুদ্ধ 'পুষ্পা ২'র সঙ্গে। কারণ একই দিনে দুই ছবির মুক্তি।
Posted: 08:18 PM Sep 16, 2023Updated: 08:18 PM Sep 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক ছবিতে অজয় দেবগণ, অক্ষয় কুমার, রণবীর সিং আর দীপিকা পাড়ুকোণ। এমনই আভাস দিলেন চলচ্চিত্র বিশেষজ্ঞ তরণ আদর্শ। পরিচালক রোহিত শেট্টির ‘সিংহম এগেইন’ (Singham Again) ছবির জন্যই এই মহাজোট। এমনই খবর ‘X’ সাইটে জানিয়েছেন তিনি। আর তাতেই উচ্ছ্বসিত অনুরাগীরা।

Advertisement

বলতে গেলে বলিউডে ‘কপ ইউনিভার্স’-এর সূত্রপাত পরিচালক রোহিত শেট্টির (Rohit Shetty) হাত ধরেই। ‘সিংহম’ হয়ে বক্স অফিসে শোরগোল ফেলেছিলেন অজয় দেবগন। তারপর আসে ‘সিংহম রিটার্নস’। আবারও সুপারহিট অজয়-রোহিত জুটি। এর মধ্যেই আবার ‘সিম্বা’ হয়ে সাফল্য পান রণবীর সিং (Ranveer Singh)। ‘সূর্যবংশী’ সিনেমায় ক্যাটরিনা কাইফের সঙ্গে জুটি বাঁধেন অক্ষয় কুমার। এবার ‘সিংহম এগেইন’-এর পালা। আর তাতে দীপিকা পাড়ুকোণকেও দেখা যাবে বলে খবর।

[আরও পড়ুন: সাংসদ এবার পুলিশ সুপারের চরিত্রে, নন্দিতা-শিবুর জন্য বুলেট চালানোও শিখেছেন মিমি]

শনিবারই পুজোর ছবি শেয়ার করে ‘সিংহম এগেইন’-এর শুটিং শুরুর খবর দিয়েছেন রোহিত শেট্টি, অজয় দেবগন ও রণবীর সিং। এই মুহূর্তে দেশে নেই অক্ষয় কুমার। তাই পুজোয় অংশগ্রহণ করতে পারেননি। এর জন্য আক্ষেপও প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ায়। তবে দীপিকা এখনও এ নিয়ে কোনও পোস্ট করেননি।

আগামী ১৫ আগস্ট সিনেমা হলে মুক্তি পাবে ‘সিংহম এগেইন’। আর সেদিনই আল্লু অর্জুনের ‘পুষ্পা ২’ (Pushpa 2) সিনেমার মুক্তি। বলতে গেলে বক্স অফিসে দাক্ষিণাত্য ও বলিউডের সম্মুখ সমর হতে চলেছে। এমন পরিস্থিতিতেই জান-প্রাণ লড়িয়ে দেওয়ার আশ্বাস দিয়েছেন পরিচালক রোহিত শেট্টি ও তাঁর টিম।

[আরও পড়ুন: শাহরুখকে জাপটে ধরে চুমু দীপিকার, হিংসায় জ্বলেপুড়ে কী বললেন রণবীর?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement