shono
Advertisement

মাদককাণ্ডে জামিন পেলেন অভিনেতা এজাজ খান, ২ বছর পর হাজতবাস থেকে মুক্তি অভিনেতার

২০২১ সালের মার্চ মাসে গ্রেপ্তার হন এজাজ।
Posted: 02:24 PM May 19, 2023Updated: 02:24 PM May 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টানা দু’বছর হাজতবাস করার পর অবশেষে ছাড়া পেতে চলেছেন মাদককাণ্ডে গ্রেপ্তার হওয়া অভিনেতা এজাজ খান। মূলত হিন্দি ধারাবাহিক থেকেই জনপ্রিয়তায় আসেন এজাজ। কয়েকটি হিন্দি সিনেমাতেও দেখা গিয়েছে তাঁকে। তবে বিগ বসে অংশ নিয়ে নিজের জনপ্রিয়তা দ্বিগুণ করে ফেলেন এজাজ। এজাজের স্ত্রী সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়েছেন, শুক্রবার সন্ধে নাগাদ তাঁকে আর্থার রোড জেল থেকে ছেড়ে দেওয়া হবে।

Advertisement

২০২১ সালের মার্চ মাসে ৮ ঘণ্টা ম্যারাথন জিজ্ঞাসাবাদের পর গ্রেপ্তার হন এজাজ। মুম্বইয়ের বিমানবন্দর থেকেই তাঁকে আটক করেছিল এনসিবি। তারপরই জিজ্ঞাসাবাদে এজাজের উত্তরে অসংগতি পাওয়ায় গ্রেপ্তার করা হয় তাঁকে।

[আরও পড়ুন: বউমাকে টেক্কা শাশুড়ির! আলিয়ার ৩৭ কোটির বাংলো পরই বিলাসবহুল বাড়ি কিনলেন নীতু সিং]

শোনা গিয়েছিল, মুম্বইয়ের আন্ধেরি এলাকায় তল্লাশি অভিযান চালান NCB আধিকারিকরা। বেশ কিছু নিষিদ্ধ মাদক উদ্ধার হয়। সেখান থেকেই এজাজের মাদক যোগের হদিশ পাওয়া যায় বলে খবর। ২০০৩ সাবে ‘পথ’ নামের সিনেমার মাধ্যমে অভিনয় জগতে সফর শুরু করেন এজাজ। কিন্তু কখনই মুম্বইয়ের গ্ল্যামার জগতে তেমন গুরুত্বপূর্ণ চরিত্র পাননি। ছোটখাটো ভিলেনের চরিত্র করেছেন হিন্দি ও তেলুগু সিনেমা। কয়েকটি হিন্দি ধারাবাহিকেও পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন। সলমন খান (Salman Khan) ‘বিগ বস ৭’-এর প্রতিযোগী হিসেবে সবচেয়ে বেশি পরিচিত হন এজাজ। অভিনেতার কাছ থেকে মাদক সংক্রান্ত গুরুত্বপূর্ণ তথ্য মিলতে পারে বলে মনে করছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকরা।

[আরও পড়ুন: Cannes-এর রেড কার্পেটে ভ্রান্তিবিলাস, উর্বশীকে ঐশ্বর্য বলে ডাক! ‘হোমওয়ার্ক করুন..’ উড়ল কটাক্ষ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement