shono
Advertisement

গীতিকার মোদির প্রশংসায় পঞ্চমুখ অক্ষয়, ‘এবার কোথায় যাই?’ ঠাট্টার ছলে প্রশ্ন ‘খিলাড়ি’র

রবিবার সকালে গানের ভিডিও শেয়ার করেন প্রধানমন্ত্রী।
Posted: 12:52 PM Oct 16, 2023Updated: 12:52 PM Oct 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গীতিকার হিসেবে আত্মপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi)। তাঁর লেখা গানেই গুজরাতে নবরাত্রি উদযাপনের সূচনা হয়েছে। আর ‘মোদিজি’র লেখা গানের ভূয়সী প্রশংসা করেছেন অক্ষয় কুমার (Akshay Kumar)। ‘X’ সাইটে প্রধানমন্ত্রীকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তিনি। সামান্য রসিকতাও করতেও ছাড়েননি।

Advertisement

রবিবার সকালে নিজের লেখা প্রথম গরবা গান ‘মাদি’ প্রকাশ করেন মোদি। গানের ভিডিয়োটি তৈরি করেছেন তানিষ্ক বাগচী। গানটি গেয়েছেন ধ্বনি ভানুশালি। মূলত পপ গান গেয়েই খ্যাতি কুড়িয়েছেন এই গায়িকা। ২০১৯ সালে মুক্তি পাওয়া ভাস্তে গানটির হাত ধরে তিনি জনপ্রিয় হন। আর এবার নাদিম শাহের নির্দেশনায় এই মিউজিক ভিডিওতেও কাজ করলেন তিনি।

[আরও পড়ুন: দেশ না পরিবার? কাকে বাঁচাবেন সলমন? অ্যাকশনে ভরপুর ‘টাইগার ৩’ ট্রেলার]

সে যাই হোক, অক্ষয় কুমার মোদির প্রশংসায় পঞ্চমুখ। পূর্বতন টুইটার তথা বর্তমান ‘X’ সাইটে অভিনেতা লিখেছেন, “এটা দারুণ নরেন্দ্র মোদিজি! স্যার এবার আপনি আমাদের ফিল্ডেও…আমরা কোথায় যাই? আপনাকে আর সবাইকে নবরাত্রির অনেক শুভেচ্ছা।”

উল্লেখ্য, শনিবারই ‘গীতিকার’ মোদির হয়ে গলা ফাটিয়েছিলেন কঙ্গনা রানাউত। লেখক তথা প্রাক্তন প্রধানমন্ত্রী বাজপেয়ীর প্রসঙ্গ উল্লেখ করে নরেন্দ্র মোদি তথা বিজেপির প্রধানমন্ত্রীদের প্রশংসাও করেন অভিনেত্রী। এবার অক্ষয় মোদিকে প্রশংসায় ভরিয়ে দিলেন। বলিউডের ‘খিলাড়ি’র সঙ্গে প্রধানমন্ত্রীর সম্পর্ক বেশ ভাল। মোদির একান্ত সাক্ষাৎকারও নিয়েছিলেন অক্ষয়। অভিনেতার এই মোদিভক্তি নিয়ে নিন্দুকেরা নানা কথা বলে থাকেন। তবে অক্ষয় কখনও তাতে দমে যাননি।

[আরও পড়ুন: মনোযোগী শাহরুখ-দীপিকা, আম্বানিদের অনুষ্ঠানে গিয়ে ঘুমিয়ে কাদা রণবীর-আলিয়া!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার