shono
Advertisement

মাস্কে মুখ ঢেকে মুম্বই মেট্রোয় অক্ষয়! সাধারণ মানুষের ভিড়ে মিশে কোথায় গেলেন খিলাড়িকুমার?

সোশাল মিডিয়ায় ভাইরাল ভিডিও।
Posted: 11:38 AM Jan 12, 2024Updated: 12:35 PM Jan 12, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাড়ির গ্যারেজে পড়ে রয়েছে দামি চার গাড়ি। কিন্তু দেখুন বলিউডের আক্কি কুমার অর্থাৎ অক্ষয় কুমারের অবস্থা। টুক করে মেট্রোয় উঠে পড়লেন। চললেন গন্তব্যে!

Advertisement

হ্যাঁ, সোশাল মিডিয়ায় এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে মাস্ক পরে মেট্রোয় বসে রয়েছেন অক্ষয়। পরনে কালো রঙের ট্র্যাক স্যুট। মেট্রোয় অক্ষয়ের আশপাশে দাঁড়িয়ে বহু মানুষ। কিন্তু টের পেলেন না কেউই। তবে অক্ষয় একা নন, সঙ্গে রয়েছেন প্রযোজক দীনেশ বিজয়ন। সূত্রের খবর মেট্রোয় চড়ে বিজয়নের ‘স্কাইফোর্স’ ছবির রেইকি করতে গিয়েছিলেন অক্ষয়।

তবে এই প্রথম নয়। এর আগেও ‘সেলফি’ ছবির প্রচারে ইমরান হাসমির সঙ্গে মেট্রো চড়েছিলেন অক্ষয়। তবে সেবার মাস্ক ছিল না মুখে।

[আরও পড়ুন: গয়ায় মা-বাবার পিণ্ডদানে গিয়ে ভিড়ে চিড়েচ্যাপ্টা সঞ্জয় দত্ত! রামমন্দির নিয়েও ইঙ্গিতপূর্ণ মন্তব্য]

প্রসঙ্গত, সবকিছু ঠিক থাকলে আগামী লোকসভা নির্বাচনে দিল্লির চাঁদনি চক কেন্দ্র থেকে বিজেপির প্রার্থী হতে পারেন রাজীব হরি ওম ভাটিয়া ওরফে অক্ষয় কুমার (Akshay Kumar)। বলিউড তারকা অক্ষয়ের সঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সম্পর্ক অত্যন্ত মধুর। মোদির ইচ্ছেতেই বিজেপি অক্ষয়কে চাঁদনি চক থেকে প্রার্থী করার বিষয়ে ভাবনা-চিন্তা শুরু করেছে বলে সূত্রের খবর। অক্ষয়ের জন্ম ও বেড়ে ওঠা চাঁদনি চক এলাকাতেই। আগে কানাডার নাগরিকত্ব থাকলেও অক্ষয় কিছুদিন আগেই ভারতের নাগরিকত্ব গ্রহণ করেছেন। গত বছর স্বাধীনতা দিবসের দিন অক্ষয় নিজেই জানিয়েছিলেন, তিনি ভারতীয় নাগরিকত্ব গ্রহণ করেছেন এবং ভারতীয় আইন অনুযায়ী তাঁর কানাডার নাগরিকত্ব প্রত্যাহার করা হয়েছে। অক্ষয়কে দিল্লি থেকে প্রার্থী করে প্রচারে ঝড় তুলতে চাইছে বিজেপি।

[আরও পড়ুন: রামের অপমানে নয়নতারার বিরুদ্ধে FIR! আইনি বিপাকে পড়ে সিনেমা তুলে নিল নেটফ্লিক্স]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement