shono
Advertisement
Albert Kaboo

কোলের সন্তানকে হারিয়েছিলেন, বছর ঘুরতে না ঘুরতেই ফের বাবা হচ্ছেন গায়ক কাবো

গত বছরের জুলাই মাসে মেয়ে ইভলিনের মৃত্যুসংবাদ জানিয়েছিলেন কাবো।
Posted: 01:36 PM Apr 16, 2024Updated: 05:33 PM Apr 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রিয়ালিটি শো ‘সারেগামাপা’র সুবাদে সবার মনে জায়গা করে নিয়েছিলেন। তার পর দেশের মঞ্চে গিয়েও বিচারকদের মন্ত্রমুগ্ধ করেছেন। এই অ্যালবার্ট কাবোর (Albert Kaboo) জীবনে এসেছিল বিপর্যয়। কোলের সন্তানকে হারিয়েছিলেন তিনি ও তাঁর স্ত্রী। সন্তানহারা বাবার যন্ত্রণায় অনুরাগীদের চোখেও ছিল জল। সেই ঘটনার এক বছরের মধ্যেই সুখবর। আবারও বাবা হচ্ছেন কাবো। সোশাল মিডিয়ায় নিজেই জানিয়েছেন খবরটি।

Advertisement

ট্যুরিস্ট গাইড হিসেবে জীবিকা নির্বাহ শুরু করলেও কাবোর জীবনের মোড় ঘুরিয়ে দেয় ‘সারেগামাপা’র মঞ্চ। একরত্তি মেয়েকে নিয়ে দর্শকাসনে বসে থাকা স্ত্রী পূজার সংগ্রামকেও ভুলে যাননি অনুরাগীরা। প্রথম হতে না পারলেও গোটা বাংলা দেখেছে সেই লড়াই। আচমকাই তাঁদের জীবনে ছন্দপতন। একমাত্র সন্তান ইভলিনকে হারান কাবো ওর তাঁর স্ত্রী। দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিল ইভলিন। চিকিৎসাও চলছিল। তবে শেষরক্ষা আর হয়নি।

[আরও পড়ুন: মুখে মাস্ক, চোখে হতাশা, আচমকা কী হল হিনা খানের? অভিনেত্রীর পোস্টে উদ্বিগ্ন অনুরাগীরা]

মেয়ের মৃত্যুর পর গত বছরের ৫ জুলাই কাবো ফেসবুকে লিখেছিলেন, "আমাদের গল্পটা শেষ হয়ে গেলেও সফরনামার ইতি ঘটেনি এখনও। আমাদের জীবনের সবথেকে সুন্দর গানটা তুমিই গেয়েছিলে। তুমি সেই ধ্রুবতারা যে আমাদের জীবন এগিয়ে নিয়ে যাবে। পরপারে ভালো থেকো। শান্তিতে ঘুমোও ইভলিন লেপচা।"

শোকের আবহেও মেয়ের স্মৃতিকে সম্বল করেই বাঁচতে শুরু করেছিলেন পূজা ও কাবো। অবশেষে খুশির খবর। সোশাল মিডিয়ায় অন্তঃসত্ত্বা স্ত্রীর সঙ্গে ছবি শেয়ার করে কাবো জানান, খুব শিগগিরিই নতুন অতিথির আগমন ঘটবে তাঁদের জীবনে। কঠিন সময়ে পাশে থাকার জন্য এবং প্রার্থনা করার জন্য সবাইকে ধন্যবাদ জানান গায়ক। কাবোর জীবনে নতুন করে এই খুশি আসায় উচ্ছ্বসিত অনুরাগীরা। অনেকেই কমেন্টবক্সে অভিনন্দন জানিয়েছেন। আসন্ন শিশুর সুস্বাস্থ্যও কামনা করা হয়েছে।

[আরও পড়ুন: ভোটের মুখে লোকসভায় আয়ুষ্মান খুরানা, ব্যাপার কী? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গত বছরের জুলাই মাসে মেয়ে ইভলিনকে হারিয়েছিলেন অ্যালবার্ট কাবো ও তাঁর স্ত্রী পূজা।
  • সেই ঘটনার এক বছরের মধ্যেই সুখবর। আবারও বাবা হচ্ছেন কাবো।
Advertisement