shono
Advertisement

স্বল্পবসনা হয়ে জলকেলি অলিভিয়ার, ‘মোটেও সেক্সি হওয়ার চেষ্টা করছি না’, দাবি অভিনেত্রীর

অভিনেত্রীর এ দাবি মানতে নারাজ নেটিজেনরা।
Posted: 05:05 PM Jul 02, 2023Updated: 05:05 PM Jul 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফ্লোরাল বিকিনি পরে জলে নেমে পড়েছিলেন। কখন নিবিড় চোখে ক্যামেরার দিকে চেয়েছিলেন, কখনও আবার পানীয়র গ্লাসে দিচ্ছিলেন চুমুক। এমন ভিডিও আপলোড করে অলিভিয়া সরকারের দাবি, “মোটেও সেক্সি হওয়ার চেষ্টা করছি না।”

Advertisement

“ঠিক যেন লাভ স্টোরি” দিয়ে ছোটপর্দায় কেরিয়ার শুরু করেছিলেন অলিভিয়া। তারপর অভিনয় করেন ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকে। ‘গোয়েন্দা গিন্নি’তে অলিভিয়া হয়েছিলেন পলা। তারপরে ‘জয়ী’, ‘ভুতু’, ‘সীমারেখা’, ‘জয় কালী কলকাত্তাওয়ালি’র মতো একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন। এখন ‘রাঙা বউ’ সিরিয়ালে রয়েছেন অলিভিয়া। পাশাপাশি আবার সিনেমা, ওয়েব সিরিজেও অভিনয় করছেন।

[আরও পড়ুন: স্বস্তিকা, মমতা শংকরের দাপুটে অভিনয়, ‘গ্যাংস অফ ওয়াসেপুর’-এর স্মৃতি ফেরাল ‘শিবপুর’]

‘কী করে তোকে বলব’ থেকে ‘লেডি চ্যাটার্জী’ পর্যন্ত মোট ছ’টি সিনেমায় অভিনয় করেছেন অলিভিয়া। ওয়েব দুনিয়ায় তাঁকে দেখা গেছে ‘ব্রেকআপ স্টোরি’, ‘মন্টু পাইলট’, ‘মার্ডার বাই দ্য সি’ সিরিজে। আগামীতে ‘ক্ষ্যাপা’ সিরিজের চতুর্থ মরশুমে দেখা যাবে অলিভিয়াকে। ১৪ জুলাই থেকে ‘আড্ডাটাইমস’ প্ল্যাটফর্মে শুরু স্ট্রিমিং।

এর পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় অভিনেত্রী। নানা ছবি ও ভিডিও শেয়ার করেন। সুইমিং পুলের এই ভিডিও শেয়ার করে অভিনেত্রী যতোই ‘সেক্সি’ হওয়ার চেষ্টা করছেন না বলে দাবি করুন না কেন, নেটিজেনরা বিরূপ মতই প্রকাশ করেছেন। অভিনেত্রী মধুমিতা সরকার তো কমেন্টবক্সে তাঁকে ‘হটি নটি’ বলেই দিয়েছেন। বাকিদেরও তেমনটাই বক্তব্য।

[আরও পড়ুন: বিয়ের আগে সেবাধর্ম পালন, হবু স্বামী রাঘবের সঙ্গে বাসন ধুলেন পরিণীতি, দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement