shono
Advertisement

‘আদিপুরুষ’ নিয়ে দেশে লঙ্কাকাণ্ড, বক্সঅফিসেও মন্দা, মুখ লুকোতে লন্ডনে ‘রাবণ’ সইফ!

লন্ডনে পরিবার নিয়ে সইফ আলি খান।
Posted: 01:40 PM Jun 24, 2023Updated: 01:40 PM Jun 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘আদিপুরুষ’ সিনেমা নিয়ে দেশে লঙ্কাকাণ্ড! নিন্দা, সমালোচনার ঝড়। আইনি রোষানল। যার প্রভাব পড়েছে বক্সঅফিসেও। এদিকে ওম রাউতের পর্দার ‘রাবণ’ সইফ আলি খান গিয়েছেন লন্ডনে। পরিবারের সঙ্গে একান্তে সময় কাটাতে। দেশে কটাক্ষবাণ থেকে বাঁচতেই কি বিদেশে গেলেন সইফ? প্রশ্ন তুলে নেটপাড়ার নীতিপুলিশরা ঠাট্টা-সমালোচনা করতে ছাড়ছেন না।

Advertisement

মুক্তির পর থেকেই বিতর্কের শিরোনামে ‘আদিপুরুষ’। পয়লা সপ্তাহান্তে বক্সঅফিসে বিজয়রথ ছোটালেও চতুর্থ দিন থেকে মুখ থুবড়ে পড়েছে সিনেমার ব্যবসা। একেই বক্স অফিসে ভরাডুবি, সেখানে গোদের উপর বিষফোঁড়ার মতো একের পর এক আইনি জটিলতায় জড়াচ্ছে ‘আদিপুরুষ’। যে হিন্দুপন্থীরা জয় শ্রীরাম ধ্বনিতে প্রভাস-কৃতীর সিনেমার প্রচারে নেমেছিলেন, তারাই খেপে উঠেছেন।

[আরও পড়ুন: একমাথা পাকা চুল, বয়সের ভারে নুইয়ে পড়েছেন! চোখেমুখে ক্লান্তি, এ কী হাল অমিতাভের?]

একের পর এক মামলা দায়ের হচ্ছে ‘আদিপুরুষ’-এর বিরুদ্ধে। সইফের রাবণ চরিত্রকে বিকৃত করার জন্যও সম্প্রতি এলাহাবাদ কোর্টে জনস্বার্থ মামলা দায়ের হয়েছে। ‘আদিপুরুষ’ সিনেমায় রাবণের চরিত্র নিয়ে ততোধিক ট্রোল-মিমের পাহাড়। দশাননের ভিএফএক্স প্রেজেন্টেশন নিয়েও ঠাট্টা-তামাশার অন্ত নেই। সিনেমার প্রচারে যদিও সইফ আলি খানকে দেখা যায়নি, তবে ‘আদিপুরুষ’ নিয়ে নিন্দার ঝড় থেকে কিন্তু রেহাই পাননি ‘বলিউডের নবাব’।

প্রসঙ্গত, সইফ আলি খান বর্তমানে করিনা এবং দুই সন্তান- তৈমুর, জেহকে নিয়ে লন্ডনে পারিবারিক ছুটি কাটাতে গিয়েছেন। করিনা কাপুরের ইনস্টাগ্রামেই মিলেছে তার ঝলক। খোশমেজাজে দুই সন্তানকে নিয়ে বেড়াতে দেখা গেল তারকাদম্পতিকে। আর তা দেখে ‘আদিপুরুষ’ প্রসঙ্গ টেনে সইফকে কটাক্ষ করতে ছাড়ল না নেটপাড়া।

[আরও পড়ুন: ‘প্রেম নয়, ভয় পাই বিগ বিকে’, অমিতাভের প্রতি ‘অভিমান’ প্রকাশ্যে আনলেন রেখা!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement