shono
Advertisement

Parambrata Piya: ‘সব কিছু ফেলে আজ চলে যাব দূরে’, অনুপমের পোস্টে একাকীত্ব! পরম-পিয়ার বিয়ের দিন কোথায় তিনি?

প্রাক্তন স্ত্রী পিয়ার বিয়ে। অনুপম রায়ের খোঁজ নিচ্ছেন ভক্তরা।
Posted: 10:25 AM Nov 27, 2023Updated: 04:15 PM Nov 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘আমি সেই মানুষটা আর নেই…’, জীবন দর্শনেই ‘দশম অবতার’-এর জন্য গান বেঁধেছেন অনুপম রায় (Anupam Roy)। এবার সেই গানকে ধার করেই নিজের অবস্থান বুঝিয়ে দিলেন সঙ্গীতশিল্পী। আজ, সোমবার যখন গোধূলি লগ্নে প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীর (Piya Chakraborty) সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ‘বন্ধু’ পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee), তখন কি তিনি হাজার হাজার মাইল দূরে? 

Advertisement

অনুপম রায়ের পোস্টেও কাতরতার কথা- ‘সব কিছু ফেলে আজ চলে যাব দূরে…’! আজ ২৭ নভেম্বর, জীবনের নতুন ইনিংস শুরু করতে চলেছেন পিয়া। একাধারে তিনি সমাজকর্মী এবং মানসিক স্বাস্থ্যকর্মী। আবার গায়িকাও। যদিও অনুপম রায়ের স্ত্রী হিসেবেই ভক্তমহলে পরিচিতি লাভ করেছিলেন। তবে ২০২১ সালে অনুপমের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর থেকেই সেই পরিচিতি বদলে যায়। পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে পিয়ার প্রেমের (Parambrata Piya) গুঞ্জন সিনে ইন্ডাস্ট্রিতে রটতে দেরি হয়নি! টলিপাড়ার ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’ বলে কথা। সুদর্শন অভিনেতা তথা দক্ষ পরিচালক বহু তরুণীর হার্টথ্রব। টলিউডের পাশাপাশি মুম্বইতেও তাঁর ব্যস্ততা এখন দ্বিগুণ। অতিমারী উত্তরপর্ব থেকেই পরমব্রতর সঙ্গে পিয়ার ঘনিষ্ঠতা বাড়ে।

একদিকে যখন লিভ ইন সঙ্গী বিদেশিনী প্রেমিকা ইকার সঙ্গে পরমব্রতর দূরত্ব বাড়ছিল, ঠিক সেই সময়ে বন্ধু পিয়ার সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে অভিনেতা-পরিচালকের। তখন পিয়া অনুপম ঘরনি। শেষমেশ সকলকে চমকে দিয়ে বিয়ে ভাঙার খবর প্রকাশ্যে আনেন পিয়া-অনুপম। নেপথ্যে তৃতীয় ব্যক্তি হিসেবে উঠে আসে পরমব্রত চট্টোপাধ্যায়ের নাম। তাঁরা সকলেই একে-অপরের বন্ধু ছিলেন। কিন্তু ২০২১ সালের পর সেই সমীকরণটা বদলে যায়। ইন্ডাস্ট্রির অন্দরে এমন খবরও রটে যায় যে, পরমব্রতর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরেই নাকি অনুপম রায়ের সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘটে। তারপর থেকে কিন্তু তিন তারকাকে আর একফ্রেমে দেখা যায়নি। মাসখানেক আগে রটে গিয়েছিল পরম-পিয়া নাকি গোপনে বিয়ে সেরেছেন! তবে সংবাদ প্রতিদিন ডট ইন আগেই জানিয়ে ছিল যে, তাঁরা খুব শিগগিরিই ছাদনাতলায় বসতে চলেছেন। আজ সেই দিন। শুভ মহরতে পরমব্রত-পিয়া গাঁটছড়া বাঁধতে চলেছেন। কিন্তু অনুপম রায় কোথায়? স্বাভাবিকভাবেই তাঁকে নিয়ে কৌতূহল থাকবে ভক্তদের।

সোশাল মিডিয়ায় উঁকি দিয়ে দেখা গেল, শনিবারই সানফ্রান্সিসকোর উদ্দেশে উড়ানের ভিডিও পোস্ট করেছেন অনুপম রায়। আর সেই উড়ানের ভিডিও দিয়ে নেপথ্যে বেছে নিয়েছেন নিজেরই তৈরি করা গান ‘সব কিছু ফেলে আজ চলে যাব দূরে…’। নিজের মতো নিজেকে গুছিয়ে নিয়েছেন অনুপম। পরম-পিয়ার বিয়ে নিয়ে যখন সোশাল মিডিয়া তোলপাড় তখন নবদ্বীপে শো করার একের পর এক মুহূর্ত তুলে ধরলেন গায়ক। ভালোবাসায় ভরিয়ে দিয়ে অনুরাগীরা বলছেন, “আপনি ভালো থাকুন স্যর।” 

[আরও পড়ুন: আজই গোধূলি লগ্নে বিয়ে পরমব্রত-পিয়ার, টলিপাড়ার ‘মোস্ট এলিজিবল’ ব্যাচেলরের মাথায় টোপর!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement