shono
Advertisement

রাজা মৌলির সঙ্গে বিশেষ বৈঠক অমিত শাহর! রাজনীতিতে আসছেন পরিচালক?

বৃহস্পতিবার তেলেঙ্গানায় বিশাল জনসভায় অংশ নেবেন অমিত শাহ।
Posted: 03:27 PM Jun 14, 2023Updated: 03:27 PM Jun 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তেলেঙ্গানায় পৌঁছে দক্ষিণী পরিচালক রাজা মৌলির সঙ্গে দেখা করতে চলেছেন কেন্দ্রীয় মন্ত্রী অমিত শাহ। বৃহস্পতিবার তেলেঙ্গানায় একটি জনসভার আয়োজন করা হয়েছে। সেই জনসভার পরেই ‘বাহুবলী’ ও ‘আর আর আর’ ছবি খ্যাত দক্ষিণী পরিচালক এস এস রাজা মৌলির সঙ্গে দেখা করবেন শাহ।

Advertisement

তবে এই প্রথম নয়, এর আগেও মার্চ মাসে এক জনসভায় রাজা মৌলি, জুনিয়ার এনটিআর, চিরঞ্জিবীর সঙ্গে দেখা করেছিলেন শাহ। তবে ফের কেন রাজা মৌলির সঙ্গে দেখা করবেন কেন্দ্রীয় মন্ত্রী। তা এখনও স্পষ্ট নয়।

[আর পড়ুন: ‘শাহরুখ ঘুষ দিয়েছেন, হাত পেতে কালো টাকা নেন সমীর’, বম্বে হাইকোর্টে নতুন মামলা]

প্রসঙ্গত গত রবিবার চেন্নাই বিমানবন্দরে নামলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। সঙ্গে সঙ্গে বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে গেল আশেপাশের এলাকায়। যা নিয়ে তামিলনাড়ুতে তুঙ্গে রাজনৈতিক টানাপোড়েন। বিজেপির অভিযোগ, অমিত শাহর মতো ভিআইপি, কেন্দ্রীয় মন্ত্রী শহরে, তা সত্ত্বেও ষড়যন্ত্র করে শহরে বিদ্যুৎ বিছিন্ন করা হয়েছে। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর (Home Ministry) নিরাপত্তা বিঘ্নিত হয়েছে। এর তদন্ত হওয়া প্রয়োজন। বস্তুত, বিদ্যুৎ সংযোগ না থাকায় অন্ধকারেই অমিত শাহকে চেন্নাইয়ের দিকে রওনা দিতে হয়েছে। এমনকী বিজেপি কর্মীদের সঙ্গে সাক্ষাৎও করেছেন অন্ধকারেই। বিজেপির সাফ অভিযোগ, এর নেপথ্যে ষড়যন্ত্র রয়েছে।

[আর পড়ুন: বিয়ে করছেন কঙ্গনা রানাউত! সরাসরি সাংবাদিকদেরই দিলেন নিমন্ত্রণের কার্ড]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement