shono
Advertisement

রবিবার খুলছেন না বাড়ির দরজা, কেন ভক্তদের আসতে বারণ করলেন অমিতাভ?

নিজের ব্লগে এমন কথা লিখেছেন বিগ বি।
Posted: 05:49 PM May 07, 2023Updated: 05:49 PM May 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতি রবিবার তাঁর অপেক্ষায় থাকেন ভক্তরা। কাতারে কাতারে মানুষ দাঁড়িয়ে থাকেন দুয়ারে। কখন তাঁর দেখা পাওয়া যাবে। কিন্তু এই রবিবার তা হল না। ভক্তদের দেখা দিতে পারছেন না, জানিয়ে দিলেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। নিজের ব্লগে ইচ্ছুকদের আসতে বারণও করে দিলেন তিনি।

Advertisement

বিগত তিন দশক ধরেই প্রতি রবিবার অমিতাভ ‘জলসা’র (Jalsha) বারান্দায় আসেন। দেখা করেন ভক্তদের সঙ্গে। হাতজোড় করে সকলের ভালবাসা গ্রহণ করেন। এমনকী, করোনাকালে যখন জলসার সামনে ভক্তরা আসতে পারছিলেন না, তখনও দুঃখপ্রকাশ করেছিলেন তিনি। হাসপাতালের বেডে মারণ ভাইরাসের সঙ্গে লড়াই করার সময়ও তিনি লেখেন, “জলসার দ্বার আজ জনশূন্য, হে ঈশ্বর আমায় রক্ষা করুন।”

[আরও পড়ুন: মাইনাস ১৫ ডিগ্রিতেও বিকিনি পরে বরফজলে ডুব, বলি অভিনেত্রীর এই ভিডিও দেখেছেন?]

কিন্তু শনিবার বিগ বি নিজের ভক্তদের জলসার সামনে আসতে বারণ করলেন। কিন্তু কেন? কারণ এদিন বাড়ির গেটে কাজ হবে। আর সেই কাজ শুধুমাত্র রবিবারই করা সম্ভব। তাছাড়া কাজের জন্য বর্ষীয়ান অভিনেতাকে বাইরেও যেতে হচ্ছে। সময়ে ফিরে নাও আসতে পারেন, তাই অনুরাগীদের আগে থাকে আসতে বারণ করে দিয়েছেন। যাতে তাঁরা আশাহত না হন।

 

কিছুদিন আগে ‘প্রজেক্ট কে’ সিনেমার শুটিং করতে গিয়ে পাঁজরে চোট পেয়েছিলেন বিগ বি। পায়ে আবাস ফোস্কাও হয়েছিল। একটু সুস্থ হয়েই কাজে ফেরেন বলিউডের শাহেনশা।

[আরও পড়ুন: সময়ের অভাবে ছাড়তে হল প্রভাসের ছবি, ৬৫ কোটি টাকা ফেরালেন ‘পাঠান’-এর পরিচালক!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার