shono
Advertisement

‘বিশ্বাসই টেনে আনল অযোধ্যায়’, রামলালার জন্য সোনার হার গড়িয়ে দিলেন অমিতাভ!

মধ্যাহ্নে নিরামিষ আওয়াধি ভোজ বিগ বি-র।
Posted: 05:09 PM Feb 10, 2024Updated: 05:09 PM Feb 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৯ ফেব্রুয়ারি, শুক্রবার অযোধ্যায় পৌঁছেই রামমন্দিরে (Ram Mandir) পুজো দিতে গিয়েছিলেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। শুধু তাই নয়, রামলালার জন্য সোনার হারও গড়িয়ে দিলেন বিগ বি। এদিন মন্দির কর্তৃপক্ষর হাতে তুলেও দিলেন সেই গহনা।

Advertisement

শুক্রবার সকালে কড়া নিরাপত্তা বেষ্টনীর ঘেরাটোপে রামলালার মন্দিরে গিয়েছেন অমিতাভ বচ্চন। পরনে সাদা পাঞ্জাবি-পাজামা। গেরুয়া ‘মোদি কোট’। রামলালার মূর্তির সামনে করজোড়ে প্রার্থনারত দেখা যায় বিগ বি’কে। শুভ কাজের আগেই রামমন্দিরে পুজো দিয়েছেন তিনি। পরে এক্স হ্যান্ডেলে অমিতাভ নিজেও সেই ছবি পোস্ট করে বলেন, “জয় শ্রীরাম। বিশ্বাসের টানেই এমন চুম্বকের মতো চলে এলাম।”

সূত্রের খবর, এদিন রামমন্দিরে আধ ঘণ্টা সময় কাটান অমিতাভ। তারপর অযোধ্যার কমিশনার গৌরব দয়ালের বাড়িতে সেখানকার প্রশাসনিক কর্তাব্যক্তির সঙ্গে মধ্যাহ্নভোজও সারেন তিনি। জানা গিয়েছে, বিগ বির জন্য নিরামিষ আওয়াধি পদ রান্না করা হয়েছিল। স্থানীয় কজন গন্যমান্য ব্যক্তিত্বরাও হাজির ছিলেন সেখানে।

কোনও সিনেমার কাজে নয়, ৯ ফেব্রুয়ারি এক জনপ্রিয় গয়না প্রস্তুতকারক সংস্থার বিপণনী দূত হিসেবেই রামজন্মভূমিতে উপস্থিত হয়েছিলেন অমিতাভ বচ্চন। অযোধ্যায় ওই সংস্থার ২৫০তম শোরুমের উদ্বোধন করলেন বলিউড শাহেনশা। সেই প্রেক্ষিতেই অযোধ্যা যাওয়া। আর তার প্রাক্কালেই রামলালার দর্শন সেরে সোনার হার উপহার দিয়ে এলেন অমিতাভ বচ্চন। সঙ্গে ছিলেন ওই গয়না প্রস্তুতকারক সংস্থার কর্ণধারও।

[আরও পড়ুন: মিঠুনকে দেখতে হাসপাতালে দেবশ্রী, জয়পুর থেকেই খোঁজ রুদ্রনীলের, ছেলে-বউমা কী বলছেন?]

অযোধ্যায় (Ayodhya) মন্দির উদ্বোধনের আগেই জমি কিনেছেন অমিতাভ। এমনকী রামলালার প্রাণপ্রতিষ্ঠার অনুষ্ঠানে ছেলে অভিষেক বচ্চনকে নিয়ে সশরীরে হাজিরও হয়েছিলেন অমিতাভ। সেদিন কিন্তু তারকাদের ভীড়ের মধ্যে একমাত্র বিগ বি’র সঙ্গেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে কুশলমঙ্গল বিনিময় করতে দেখা গিয়েছিল। এবার রামলালার জন্য বিশেষ উপহার নিয়ে হাজির বচ্চন।

[আরও পড়ুন: কেমন আছেন ‘মিঠুনদা’? হাসপাতাল থেকে বেরিয়ে জানালেন সোহম]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement