shono
Advertisement

‘রক্তবীজ’ টিমকে শুভেচ্ছা অমিতাভের, ‘আশীর্বাদধন্য’ মিমি-শিবপ্রসাদ

'রক্তবীজ'-এর ট্রেলার শেয়ার করে কী বললেন বিগ বি?
Posted: 06:49 PM Oct 02, 2023Updated: 06:49 PM Oct 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবারই প্রকাশ্যে এসেছে ‘রক্তবীজ’- (Raktabeej)এর ট্রেলার। এর মধ্যেই সোশাল মিডিয়ায় শোরগোল ফেলে দিয়েছে নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত সিনেমার ঝলক। ২৪ ঘণ্টার মধ্যেই এক্স হ্যান্ডেলে ট্রেন্ডিং হওয়ার পাশাপাশি তরণ আদর্শ, কোমল নাহাতাদের মতো বলিউডের ডাকসাইটে সিনে বাণিজ্য বিশ্লেষকদের মুখেও ‘রক্তবীজ’-এর প্রশংসা। এবার শুভেচ্ছা এল খোদ ‘বিগ বি’ অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) তরফে।

Advertisement

‘রক্তবীজ’-এর ঝাঁজালো ট্রেলার দেখে ইতিমধ্যেই অনুরাগীরাও উচ্ছ্বসিত। দর্শক অনুরাগীরা ভিক্টর বন্দ্যোপাধ্যায়কে রাষ্ট্রপতির ভূমিকায় দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। আগেই নন্দিতা-শিবপ্রসাদ রাষ্ট্রপতি ভবনে শুটিংয়ের অভিজ্ঞতা শেয়ার করেছিলেন। সেই সঙ্গে উপরি পাওনা দুঁদে দুই পুলিশ অফিসারের ভূমিকায় মিমি চক্রবর্তী ও আবির চট্টোপাধ্যায়। ‘রক্তবীজ’ টিমের সকলকেই শুভেচ্ছা জানালেন অমিতাভ বচ্চন। ট্রেলার শেয়ার করে বিগ বি লিখলেন, “অসংখ্য শুভেচ্ছা।” সেই সঙ্গে পুজোয় শুভমুক্তির কথাও মনে করিয়ে দিলেন অভিনেতা।

আর সেই টুইট শেয়ার করে ‘রক্তবীজ’-এর এসপি সংযুক্তা ওরফে মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) লিখলেন, “স্বয়ং কিংবদন্তীর তরফে বার্তা। ভাষায় প্রকাশ করার ক্ষমতা হারিয়েছি। অসংখ্য ধন্যবাদ স্যর।” আনন্দে আত্মহারা পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায়ও (Shiboprosad Mukherjee)। অমিতাভের টুইটের স্ক্রিনশট পোস্ট করে তাঁর মন্তব্য, “দ্বিতীয়বার ওনার আশীর্বাদ পেলাম।” প্রসঙ্গত, এর আগে নন্দিতা-শিবপ্রসাদ পরিচালিত ‘বেলাশেষে’ দেখে প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন বলিউড শাহেনশা। এবার পুজোয় ‘রক্তবীজ’ রিলিজের আগে ট্রেলার (Raktabeej Trailer) শেয়ার করে শুভেচ্ছা জানালেন।

[আরও পড়ুন: বক্স অফিসে ‘ফ্লপ ককপিট’ থেকে ওড়ার জন্য তৈরি! ‘তেজস’ টিজারেই রণহুঙ্কার কঙ্গনার, দেখুন ঝলক]

প্রসঙ্গত, খাগড়াগড় বিস্ফোরণের সত্য ঘটনা অবলম্বনে তৈরি হয়েছে ‘রক্তবীজ’। ২০১৪ সালে দিল্লির মসনদে যখন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়, সেই পাঁচ বছরের সময়কালে বাঙালি রাষ্ট্রপতির কলম দেশের একাধিক বড় ঘটনার সাক্ষী থেকেছে। তার মধ্যে অন্যতম দুর্গাষ্টমীর দিন বর্ধমান জেলার খাগড়াগড় বিস্ফোরণ। যে ঘটনার কথা ভাবলে আজও বঙ্গবাসীর বুক কেঁপে ওঠে! অতীতের সেই স্মৃতি উসকে দিয়েছে ‘রক্তবীজ’-এর ট্রেলার। আগামী ১৯ অক্টোবর প্রেক্ষাগৃহে আসছে এই ছবি।

[আরও পড়ুন: ঘাতক ডেঙ্গুর বাড়বাড়ন্ত, বিধায়ককে বলেও লাভ হয়নি! ‘লিলুয়া কি ভাগাড়?’ জবাব তলব ইমনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement