shono
Advertisement

ফের করোনা আক্রান্ত অমিতাভ বচ্চন, পিছিয়ে গেল ‘কৌন বনেগা ক্রোড়পতি’র শুটিং?

টুইট করে নিজেই অনুরাগীদের করোনা সংক্রমিত হওয়ার কথা জানান বিগ বি।
Posted: 09:16 AM Aug 24, 2022Updated: 09:20 AM Aug 24, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের করোনা আক্রান্ত অমিতাভ বচ্চন। মঙ্গলবার রাতে টুইট করে নিজেই অনুরাগীদের জানান এই খবর। তবে তিনি বাড়িতেই আইসোলেশনে নাকি হাসপাতালে ভরতি হয়েছেন, সে বিষয়ে স্পষ্ট কোনও খবর পাওয়া যায়নি।

Advertisement

গতকাল রাতে টুইটারে বিগ বি (Amitabh Bachchan) লেখেন, “আমি করোনা পরীক্ষা করিয়েছিলাম। তার রিপোর্ট পজিটিভ এসেছে। যাঁরা সম্প্রতি আমার সংস্পর্শে এসেছেন, তাঁরা দয়া করে কোভিড টেস্ট করিয়ে নেবেন।” তাঁর এই টুইটের পর থেকেই চিন্তিত অনুরাগীরা। বর্ষীয়ান অভিনেতার দ্রুত আরোগ্য করেছেন সকলে।

[আরও পড়ুন: পুজোয় অনুদানের ২৫৮ কোটিতে কী কী উন্নতি হত রাজ্যে? হিসাব দিল BJP, পালটা জবাব তৃণমূলের]

২০২০ সালে যখন গোটা বিশ্বে চোখ রাঙাচ্ছিল করোনা অতিমারী (Corona Pandemic), তখনই প্রথমবার এই মারণ ভাইরাস থাবা বসিয়েছিল বিগ বি’র শরীরে। সে বছর জুলাই মাসে করোনা সংক্রমিত হওয়ার পর হাসপাতালে ভরতি হতে হয়েছিল তাঁকে। তবে তিনি একা নন, আক্রান্ত হয়েছিলেন ছেলে অভিষেক বচ্চন, পুত্রবধূ তথা অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন এবং নাতনি আরাধ্যাও। বেশ কয়েকদিন হাসপাতালে থাকার পর সুস্থ হয়ে বাড়ি ফেরেন অমিতাভ। এবার ফের ভাইরাসে আক্রান্ত তিনি।

এখানেই বলে রাখা দরকার, বর্তমানে রিয়ালিটি শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’র শুটিং চলছিল তাঁর। অর্থাৎ সেটে অনেকের সঙ্গেই ওঠাবসা হয় অমিতাভের। তার মধ্যেই ৭৯ বছর বয়সি অভিনেতা করোনা আক্রান্ত হওয়ায় শুটিং পিছিয়ে দিতে হবে বলেই শোনা যাচ্ছে। আগামী ৯ সেপ্টেম্বর আবার তাঁর বহু প্রতীক্ষিত ছবি ‘ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবা’ মুক্তি পাবে। তারও প্রচারে শামিল হওয়ার কথা ছিল তাঁর। কিন্তু তিনি করোনা সংক্রমিত হওয়ায় আপাতত সব পরিকল্পনাই স্থগিত।

[আরও পড়ুন: বাংলায় বাঁশের বাড়ি তৈরিতে আগ্রহী মার্কিন সংস্থা, সুযোগ ৪৫ হাজার কর্মসংস্থানেরও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement