shono
Advertisement

‘এটাই শেষ নয়…’, টিম ইন্ডিয়াকে মন ছুঁয়ে যাওয়া বার্তা অমিতাভের

বিগ বির কথায় মুগ্ধ ক্রিকেটপ্রেমীরা।
Posted: 01:45 PM Nov 20, 2023Updated: 01:45 PM Nov 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপ ফাইনালে ভারতের হারের জন্য তাঁকেও দায়ী করা হয়েছে। বলা হয়েছে, অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) ম্যাচ দেখেছেন বলেই নাকি ভারত হেরে যায়। কিন্তু সমালোচনায় কান না দিয়ে টিম ইন্ডিয়ার পাশে দাঁড়ালেন বিগ বি। সোশাল মিডিয়ায় লিখলেন মন ছুঁয়ে যাওয়া কথা।

Advertisement

সোমবার নিজের একটি ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন অমিতাভ। ছবিতে সাদা পুলওভার ও কালো ট্র্যাক প্যান্ট পরেছেন তিনি। অভিনেতার এক হাতে রয়েছে কালো ব্যান্ড। দেখে মনে হচ্ছে, হাতে কোনও চোট পেয়েছেন বিগ বি। কিন্তু কীভাবে বা কেন, তা জানা যায়নি। হাতটি ভাঁজ করে রেখেছেন বিগ বি। ফলে তা বুকের বাঁদিক ছুঁয়ে যাচ্ছে। এমন ছবির ক্যাপশনেই বলিউডের ‘শাহেনশা’ লিখেছেন, “না না না… টিম ইন্ডিয়া… এটাই শেষ নয়… তোমরা আমাদের গর্ব… তোমরা আমাদের হৃদয়, সেখানেই হাতটা রাখি….।”

 

[আরও পড়ুন: ‘এটাই জাতীয়তাবোধ’, ভারতের হার নয়! ঋদ্ধি-ঋত্বিকদের মুখে প্যালেস্তিনীয় সমর্থকের জয়গান]

উল্লেখ্য, বিশ্বকাপের ফাইনাল ম্যাচের দিন দুয়েক আগে থেকেই X হ্যান্ডেলে ট্রেন্ডিং অমিতাভ বচ্চনের নাম। তিনি খেলা দেখলে ভারত জেতে না। একথা বলেই বিপাকে পড়েন সিনিয়র বচ্চন। অনেকেই তাঁকে ম্যাচ না দেখার নিদান দিয়েছিলেন। ভারতের হারের পর নতুন করে সমালোচনার মুখে পড়েন বিগ বি

“ভারত তো আপনার জন্যই হারল”, “বিশ্বকাপ হারার সব দায় আপনার!”, “আপনি তো বললেন যে খেলা দেখলে টিম ইন্ডিয়া হারবে। তাহলে কেন ঝুঁকি বাড়ালেন খেলাটা দেখে…?”, এমন মন্তব্য করা হয়েছে। এত কিছুর মধ্যেও টিম ইন্ডিয়ার জন্য একের পর এক বার্তা দিয়ে যাচ্ছেন অমিতাভ। এবার যে কথা লিখলেন, তাতে মুগ্ধ ক্রিকেটপ্রেমীরা।

[আরও পড়ুন: বিশ্বকাপের দিনই বড়সড় ক্ষতি হল সলমনের! গিয়েছিলেন ফাইনাল ম্যাচ দেখতে ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement