shono
Advertisement

স্পেনের পর এবার পর্তুগাল, অনন্যার সঙ্গে দেশে-বিদেশে জমিয়ে প্রেম আদিত্য রায় কাপুরের, প্রমাণ রইল ছবিতে

বিয়ে কবে আদিত্য-অনন্যার।
Posted: 12:07 PM Jul 18, 2023Updated: 12:12 PM Jul 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে জোর গুঞ্জন। আদিত্য রায় কাপুরের সঙ্গে নাকি প্রেম করছেন চাঙ্কি পাণ্ড কন্যা অনন্যা পাণ্ডে। তবে এই প্রেম নিয়ে আদিত্য বা অনন্যা মুখ না খুললেও, সোশ্যাল মিডিয়ায় একটা ভিডিও ভাইরাল হওয়ার পরই শোরগোল শুরু। যে ভিডিও অন্তরঙ্গ অবস্থায় দেখা গিয়েছে আদিত্য ও অনন্যাকে। আর এবার ভাইরাল হল আদিত্য় ও অনন্য়ার আরেকটি ছবি। তবে স্পেন নয়, বরং এবার তাঁদের দেখা গেল পর্তুগালে। যে ছবিটি ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে একটি রেস্তরাঁয় বসে আছেন অনন্য়া ও আদিত্য। সামনে ওয়াইনের গ্লাস। গল্পে একেবারে মশগুল।

Advertisement

[আরও পড়ুন: ‘ক্ষমতার অপব্যবহার’! সরকারি গাড়ি নিয়ে যশের সঙ্গে শুটিংয়ে নুসরত, চরম বিতর্কে সাংসদ-নায়িকা]

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, অনন্যা (Ananya Pandey) ও আদিত্যর (Aditya Roy Kapoor) বাড়ি থেকে এই প্রেম নিয়ে কোনও আপত্তি নেই। দুই পরিরাবের লোকজনই চাইছেন এই প্রেমের পরিণতি যেন ঘটে ছাদনাতলায়। তবে অনন্য়া- আদিত্য় কিন্তু এখনই এসব চাইছেন না। বরং আপাতত এই সম্পর্ককে সময় দিতে চাইছেন। শোনা যাচ্ছে, সব ঠিকঠাক চললে, আগামী বছরের শেষের দিকে নাকি বাগদানও সারবেন অনন্যা ও আদিত্য। তবে এসব নিয়ে এখনই কিছু বলতে চাইছেন না তাঁরা।

এতদিন শোনা যাচ্ছিল চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যার সঙ্গেই নাকি প্রেমের সম্পর্কে আবদ্ধ আরিয়ান। এমনকী, আরিয়ান যখন মাদককাণ্ডে জড়িয়ে পড়ে, তখন পাশে ছিলেন অনন্যাই। তবে এসব এখন অতীত। আপাতত আদিত্যর সঙ্গে প্রেমের স্বপ্নে মজেছেন চাঙ্কি পাণ্ডেকন্যা।

[আরও পড়ুন: ইন্দোনেশিয়ায় ছুটির মেজাজে হবু মা শুভশ্রী, ছেলে ইউভানের দায়িত্ব সামলাচ্ছেন রাজ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement