shono
Advertisement

‘ওরা আমার শরীরকে নিয়ে যাচ্ছেতাই…’ নিরাপত্তাহীনতায় ভুগছেন অনন্যা, হঠাৎ কী হল?

নেটিজেনদের নিয়ে বিরক্ত অনন্যা।
Posted: 07:51 PM Nov 22, 2023Updated: 07:51 PM Nov 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আদিত্য রায় কাপুরের সঙ্গে জমিয়ে প্রেম করছেন। ‘কফি উইথ করণে’ এসে আদিত্য়কে নিয়ে মনের কথা খোলসা করেছেন অনন্যা পাণ্ডে। তিনি বুঝিয়ে দিয়েছেন, তাঁর প্রেম নিয়ে যে নানা গুঞ্জন উড়ছে, সেটাকে তিনি একেবারেই পাত্তা দেন না। আদিত্যকে নিয়ে তিনি যে বিন্দাস, তা অনন্যা রীতিমতো স্পষ্ট করেছেন করণের টক শোয়ে।

Advertisement

তবে এবার আর প্রেম নয়, বরং অনন্য়া মুখ খুললেন ট্রোলারদের বিরুদ্ধে। যাঁরা তাঁর শরীর নিয়ে সোশাল মিডিয়ায় অনবরত ট্রোল করেন, সেই বডি শেমিংয়ের বিরুদ্ধেই এবার গর্জে উঠলেন অনন্য়া।

সম্প্রতি অনন্যা একটি সাক্ষাৎকারে বলেন, ”এমনিতে আমি ঠোঁটকাটা, বিন্দাস। মনে যা, মুখে তা। তবে যখন সোশাল মিডিয়ায় আমার শরীর নিয়ে যাচ্ছেতাই বলা হয়। তখন মাঝে মধ্য়ে নিরাপত্তহীনতায় ভুগতে থাকি। মানসিক দিক থেকে অদ্ভুত জায়গায় পৌঁছে যাই। শুধু মাথায়ই একটাই চিন্তা আসে, কারও সম্পর্কে ঠিক কী ধরণের মানসিকতা নিয়ে মানুষ এমন মন্তব্য করে। এটা বোঝা খুব কঠিন হয়ে পড়ে।”

[আরও পড়ুন: ‘চেতনা’র জন্মদিনে অসুস্থ অরুণ মুখোপাধ্যায়, হাসপাতালের ভিডিও দিয়ে বিশেষ বার্তা সুজনের]

স্টারকিড হওয়ার কারণেই করণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু’ ছবিতে সুযোগ পান অনন্যা। এই ছবিতে অনন্যা ছাড়াও ছিলেন টাইগার শ্রফ, তারা সুতারিয়া। ছবি বক্স অফিসে ফ্লপ হয়। তবে নজর কাড়েন অনন্যা। এরপর কার্তিক আরিয়ান, ভূমি পেডনেকরের সঙ্গে ‘পতী, পত্নী অউর উওহ’ ছবিতে দেখা যায় অনন্যাকে। সম্প্রতি দীপিকা পাড়কোনের সঙ্গে ‘গেঁহরাইয়া’ ছবিতে অভিনয় করে নজর কাড়েন অনন্যা। অনন্যার কথায়, ”আমি অভিনয় ভালবাসি। অভিনেত্রীই হতে চেয়েছিলাম। এই ট্রোল আমার এই জেদকে নষ্ট করতে পারবে না।”

[আরও পড়ুন: ‘ইন্ডাস্ট্রি সম্মান দেয়নি, ন্যায়বিচার করেছেন ঈশ্বর’, আক্ষেপে IFFI-র মঞ্চে কেঁদে ফেললেন সানি দেওল]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement