shono
Advertisement

সম্পর্কে থেকে মিথ্যা বলছেন আদিত্য! তথ্য ফাঁস অনন্যার, ব্যাপারটা কী?

গোটা কাণ্ডে চুপ আদিত্য!
Posted: 10:00 AM Sep 12, 2023Updated: 10:03 AM Sep 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আদিত্য় রায় কাপুরের সঙ্গে প্রেম করছেন অনন্য়া পাণ্ডে। বেশ কয়েকমাস ধরেই বলিউডে এই প্রেম নিয়ে জোর গুঞ্জন। তবে এখনও আদিত্য বা অনন্যার মুখে শোনা যায়নি এই প্রেমের কথা। ঠিক এরই মাঝে শোনা যাচ্ছে, সম্পর্কের শুরুর দিন থেকেই নাকি একের পর এক মিথ্যা কথা বলে চলেছেন আদিত্য। আর তা নাকি নজরে পড়েছে খোদ অনন্য়ার!

Advertisement

কয়েকদিন আগে এক সাক্ষাৎকারে অনন্য়া জানিয়ে ছিলেন, তিনি গোয়েন্দার মতো। তাঁর বয়ফ্রেন্ড যদি মিথ্যা কথা বলে, তাহলে হাতে নাতে ধরে দেন তিনি। তবে আদিত্য র সঙ্গে কি এমনটা করবেন অনন্যা? তা নিয়ে কিন্তু মুখে কুলুপ এঁটেছেন চাঙ্কিকন্যা।

[আরও পড়ুন: ‘আমি বলির পাঁঠা…’! চেন্নাই কনসার্ট নিয়ে ভক্তরা ভয়ংকর ক্ষুব্ধ হতেই টিকিটের টাকা ফেরাচ্ছেন রহমান]

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, অনন্যা (Ananya Pandey) ও আদিত্যর (Aditya Roy Kapoor) বাড়ি থেকে এই প্রেম নিয়ে কোনও আপত্তি নেই। দুই পরিরাবের লোকজনই চাইছেন এই প্রেমের পরিণতি যেন ঘটে ছাদনাতলায়। তবে অনন্য়া- আদিত্য় কিন্তু এখনই এসব চাইছেন না। বরং আপাতত এই সম্পর্ককে সময় দিতে চাইছেন। শোনা যাচ্ছে, সব ঠিকঠাক চললে, আগামী বছরের শেষের দিকে নাকি বাগদানও সারবেন অনন্যা ও আদিত্য। তবে এসব নিয়ে এখনই কিছু বলতে চাইছেন না তাঁরা।

এতদিন শোনা যাচ্ছিল চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যার সঙ্গেই নাকি প্রেমের সম্পর্কে আবদ্ধ আরিয়ান। এমনকী, আরিয়ান যখন মাদককাণ্ডে জড়িয়ে পড়ে, তখন পাশে ছিলেন অনন্যাই। তবে এসব এখন অতীত। আপাতত আদিত্যর সঙ্গে প্রেমের স্বপ্নে মজেছেন চাঙ্কি পাণ্ডেকন্যা।

[আরও পড়ুন: ফের বাবা হলেন গায়ক অনীক ধর, শেয়ার করলেন ফুটফুটে সন্তানের ছবি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement