shono
Advertisement

রাত-বিরেতে অরিজিতের জিয়াগঞ্জের বাড়িতে অনুপম! কেন জানেন?

নতুন গানের ইঙ্গিত?
Posted: 07:34 PM Jan 17, 2024Updated: 07:34 PM Jan 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অরিজিৎ সিং (Arijit Singh) এবং অনুপম রায় (Anupam Roy), দুজনেই বাঙালি শ্রোতাদের কাছে আবেগের আরেক নাম। অতঃপর দুই গায়ককে একসঙ্গে দেখে যে অনুরাগীদের অ্যাড্রিনালিন রাশ বাড়বে, তা বলাই বাহুল্য। মঙ্গলবার রাতে অরিজিতের জিয়াগঞ্জের বাড়িতে গিয়েছিলেন অনুপম। গায়কের বাড়ি থেকে ছবিও পোস্ট করলেন তিনি।

Advertisement

গত পুজোয় বাউন্ডুলে ঘুড়ি উপহার দিয়েছিলেন অরিজিৎ-অনুপম। সৃজিত মুখোপাধ্যায়ের দশম অবতার ছবির যে গান আট থেকে আশির মন কেড়েছিল। তাই মঙ্গলবার দুই তারকাকে একসঙ্গে দেখে অনুরাগীদের অনুমান, আবারও সম্ভবত নতুন কোনও সুপারহিট গান আসতে চলেছে! অরিজিৎ সিংয়ের বাড়ি থেকে গোটা টিমের সঙ্গে ছবিও পোস্ট করেছেন অনুপম রায়। ক্যাপশনেই বুঝিয়ে দিয়েছেন জিয়াগঞ্জের এই ভূমিপুত্র কতটা কাছের মানুষ তাঁর। অনুপম লিখেছেন- “মনের মানুষ।” কিন্তু, কেন রাত-বিরেতে অরিজিৎ সিংয়ের বাড়িতে গিয়েছিলেন তিনি?

[আরও পড়ুন: -১ ডিগ্রি! আজারবাইজানে বরফ গলা জলে জলকেলি সুস্মিতা সেনের, দেখুন ভিডিও]

মঙ্গলবার আসলে জিয়াগঞ্জে কনসার্ট ছিল অনুপম রায়ের। খবর পেয়েই তাঁকে আমন্ত্রণ জানান সুপারস্টার গায়ক। মুর্শিদাবাদের হাড় কাঁপানো ঠান্ডায় জমজমাট পারফরম্যান্সের পরই অরিজিতের বাড়িতে নৈশভোজের জন্য সদলবলে হাজির হন বন্ধু অনুপম। আর সেই সাক্ষাতের ছবি দিয়েই সোশাল মিডিয়ায়
শোরগোল ফেলে দিয়েছেন তিনি।

[আরও পড়ুন: শুটের মাঝেই ভিক্টোরিয়ায় ফুচকা খাচ্ছেন রাখি গুলজার, দেখে ‘থ’ পরিচালক নন্দিতা-শিবু!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement