shono
Advertisement

‘নতুনদের সঙ্গে দেখা করার জন্য টাকা নেব’, ‘ঘটিয়া’ বিতর্কের পর ফের বিস্ফোরক অনুরাগ কাশ্যপ

সোশাল মিডিয়ায় পরিচালক পোস্ট করলেন 'রেট চার্ট'ও।
Posted: 02:04 PM Mar 23, 2024Updated: 03:07 PM Mar 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনুরাগ কাশ্যপ মানেই একেবারে হটকে বলিউড ছবি। অনুরাগ কাশ্যপ মানেই নতুন অভিনেতাদের বলিউড পর্দায় সুযোগ। তাঁকে নিয়ে কাস্টিং কাউচ, যৌন হেনস্তার অভিযোগ থাকলেও, অনুরাগ কিন্তু বিন্দাস। আর তাই তো সোশাল মিডিয়ায় ফলাও করে সেই বিন্দাসপনাই দেখিয়ে ফেললেন ‘ব্ল্যাক ফ্রাইডে’, ‘দেব ডি’, ‘গ্যাংস অফ ওয়াসিপুর’-এর মতো ছবির পরিচালক। নতুন পোস্টে রীতিমতো বিস্ফোরণ ঘটালেন অনুরাগ।

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। শনিবার টুক করেই সোশাল মিডিয়ায় বোমা ফাটালেন অনুরাগ। স্পষ্ট জানালেন, ইন্ডাস্ট্রির নতুন মুখদের সঙ্গে দেখা করতে এবার থেকে মোটা টাকা নেবেন তিনি। এর নেপথ্যের কারণও স্পষ্ট করেছেন পরিচালক।

[আরও পড়ুন: রাজের জন্য মাছ বাজারে দরদাম মিঠুন চক্রবর্তীর, ভাইরাল ‘মহাগুরু’র কীর্তি]

নতুন পোস্টে কী লিখলেন অনুরাগ?

লম্বা পোস্টে পরিচালক লিখলেন, ”নতুনদেরকে সাহায্য করে, অনেক সময় নষ্ট করেছি। কারণ, তাঁরা শেষমেশ বড্ড মাঝারি মাপের বেরিয়েছে। তাই এখন থেকে আমি আর সময় নষ্ট করতে চাই না। যাঁরা নিজেদের ক্রিয়েটিভ জিনিয়াস ভাবেন এবং আমার সঙ্গে দেখা করতে চান, ১০ থেকে ১৫ মিনিটের জন্য আমি ১ লাখ টাকা চার্জ করব। আধঘণ্টার জন্য ২ লাখ। ১ ঘণ্টার জন্য ৫ লাখ। এটাই হল আমার রেট। ”

অনুরাগ এই পোস্টে আরও লিখলেন, ‘এত সময় নষ্ট করে ফেলেছি যে এখন আমি বিরক্ত। যদি আপনাদের মনে হয়, এই অর্থ আপনারা দিতে পারবেন, তাহলেই ফোন করবেন। না হলে দূরে থাকুন। আর হ্যাঁ, আগেভাগেই টাকা দিতে হবে আমাকে।” হঠাৎ কার উপরে ক্ষেপলেন অনুরাগ? তা অবশ্য গোপনেই রেখেছেন পরিচালক।

কয়েক দিন আগে বাংলা সিনেমাকে ‘জঘন্য’ বলায় কটাক্ষের শিকার হয়েছিলেন অনুরাগ কাশ্যপ। টলিউডের শিল্পীরা অনুরাগকে তাঁর এমন মন্তব্যের জন্য রীতিমতো ধুয়ে দিয়েছিলেন। তবে বিতর্ক উঠলেও, অনুরাগ কিন্তু এই নিয়ে কোনও সাফাই দেননি।

বেশ কয়েক বছর আগে বলিউডের উঠতি অভিনেত্রী পায়েল ঘোষ, পরিচালকের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছিলেন। সেই মামলার জল গড়িয়েছিল অনেক দূরে। তা নিয়েও প্রকাশ্যে মুখ খুলতে দেখা যায়নি পরিচালককে। তবে এবার কার উদ্দেশে এমন মন্তব্য অনুরাগের, তা নিয়েই জল্পনা চলছে মায়ানগরীতে।

[আরও পড়ুন: ‘সিরিয়াল ছেড়েছি তৃণমূলের জন্য’, ভোটের মুখে বড় কথা লাভলির!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement