shono
Advertisement

আর লুকোছাপা নয়, ক্যামেরার সামনে আরও স্পষ্ট অনুষ্কার বেবিবাম্প, কবে সুখবর শেয়ার করবেন বিরুষ্কা?

বিরুষ্কার নতুন এক ভিডিও ভাইরাল।
Posted: 04:30 PM Oct 16, 2023Updated: 04:31 PM Oct 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্য়ামেরা দেখলেই নানাভাবে পেটকে আড়াল করছেন অনুষ্কা শর্মা। আসলে দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়িয়ে পড়তেই একটু যেন বেশিই সচেতন অনুষ্কা। তবে লোক সমাজে অনুষ্কার ফের মা হওয়ার খবর ছড়িয়ে পড়লেও, এই নিয়ে কিন্তু একেবারে মুখে কুলুপ এঁটেছেন বিরাট কোহলি ও অনুষ্কা দুজনেই। তবে এবার বিরুষ্কার নতুন এক ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে আরও স্পষ্ট হয়ে উঠেছে অনুষ্কার বেবিবাম্প!

Advertisement

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, অনুষ্কার হাত ধরে হোটেলের লবিতে ঘুরছেন বিরাট। আর সেখানেই স্পষ্ট হয়ে উঠল অনুষ্কার বেবিবাম্প।

এমনিতেই সিনেমার পর্দা থেকে বহুদিন ধরে দূরে রয়েছেন অনুষ্কা। তাঁকে দেখা যায় না কোনও ফিল্মি পার্টিতেও। অনেকেই মনে করছেন, অন্তঃসত্ত্বা হওয়ার কারণেই হয়তো নিজেকে লুকিয়ে রেখেছেন অনুষ্কা।

[আরও পড়ুন: গীতিকার মোদির প্রশংসায় পঞ্চমুখ অক্ষয়, ‘এবার কোথায় যাই?’ ঠাট্টার ছলে প্রশ্ন ‘খিলাড়ি’র ]

অভিনয়ের পাশাপাশি এখন মা হিসেবে গুরুদায়িত্ব অনুষ্কা শর্মার। মেয়ে ভামিকা বড় হচ্ছে। অতঃপর মা হিসেবে বিরাট-পত্নীর দায়িত্বও বেড়েছে। সন্তান হওয়ার পর আর পাঁচজন মায়ের মতোই যে অনুষ্কারও জীবন বদলে গিয়েছে, তা আর বলার অপেক্ষা রাখে না!

বিয়ের অনেক আগে থেকেই অনুষ্কা ও বিরাটের প্রেম এবং রোমান্টিক ছবি দারুণ হিট সোশ্যাল মিডিয়ায়। এখন তো কন্যা ভামিকাও এসেছে বিরাটের সংসারে। সব মিলিয়ে এই সেলেব দম্পতি আরও বেশি করে প্রেমময় হয়ে উঠছেন। সংসার, কন্যা নিয়েই আপাতত মেতে আছেন অনুষ্কা। নিজেকে কিছুদিনের জন্য সিনেমা থেকে রেখেছেন দূরে। অনুষ্কার কথায়, ভামিকা একটু বড় হলেই ফের সিনেমার পর্দায় আসবেন। কথাও রেখেছেন তিনি। মহিলা ক্রিকেটার ঝুলন গোস্বামীর বায়োপিকের শুটিং শেষ করছেন অনুষ্কা। এসবের মাঝে প্রযোজক ভূমিকাতেও একের পর এক বাজিমাত করছেন নায়িকা। আর এবার ফের মা হওয়ার পালা!

[আরও পড়ুন: দেশ না পরিবার? কাকে বাঁচাবেন সলমন? অ্যাকশনে ভরপুর ‘টাইগার ৩’ ট্রেলার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement