shono
Advertisement

রামমন্দির উদ্বোধনের আগেই ফাঁস অনুষ্কার ‘অযোধ্যা-যোগ’, জানেন কীভাবে জড়িত অভিনেত্রী?

অযোধ্যার সঙ্গে বড় যোগসূত্র অভিনেত্রীর! কী সেটা?
Posted: 09:16 PM Jan 18, 2024Updated: 09:16 PM Jan 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন চারেকের অপেক্ষা। অযোধ্যায় রামলালার প্রাণপ্রতিষ্ঠার (Ayodhya Ram Temple) দিকে তাকিয়ে গোটা দেশ। দেশ-বিদেশ থেকে আমন্ত্রিত অথিতিদের সঙ্গে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বলিউড, দক্ষিণী তারকারাও। ইতিমধ্যেই একাধিক তারকা রামমন্দির উদ্বোধনে উচ্ছ্বাস প্রকাশ করেছেন। আমন্ত্রিত অমিতাভ বচ্চন, অক্ষয় কুমার, কঙ্গনা রানাউত, রণবীর-আলিয়া, সঞ্জয় লীলা বনশালি, সোনু নিগম, অজয় দেবগণের মতো বলিউড তারকারা। আমন্ত্রিত বিরাট-অনুষ্কাও।

Advertisement

সম্প্রতি রামমন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে বিরাট কোহলি এবং অভিনেত্রী অনুষ্কা শর্মাকে (Anushka Sharma)। তারকা দম্পতির বাড়িতে গিয়ে তাঁদের হাতে আমন্ত্রণপত্রও তুলে দেওয়া হয়েছে। জানা গিয়েছিল, প্রাণপ্রতিষ্ঠার অনুষ্ঠানের দিন অযোধ্যায় যাওয়ার জন্য নাকি কোহলিকে একদিনের ছুটি মঞ্জুর করেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। এই জল্পনার মাঝেই ফাঁস হল অনুষ্কার ‘অযোধ্যা যোগ’।

[আরও পড়ুন: সবই ‘কর্মফল’! রামমন্দিরে না গিয়ে সোমনাথ মন্দিরে কেন ছুটলেন রবিনা ট্যান্ডন?]

ঐতিহাসিক অযোধ্যা নগরীর সঙ্গে অনুষ্কা শর্মার এক দারুণ যোগসূত্র রয়েছে। ১৯৮৮ সালের পয়লা মে এই রামজন্মভূমিতেই জন্মগ্রহণ করেছিলেন বলিউড অভিনেত্রী। অযোধ্যার সেনা হাসপাতালে জন্ম অনুষ্কার। কারণ তাঁর বাবা অজয় কুমার শর্মা আটের দশকে সেখানকার সেনা আধিকারিক হিসেবে নিযুক্ত ছিলেন। ভারতীয় সেনাবাহিনীর ডোগরা রেজিমেন্টের অফিসার ছিলেন অনুষ্কার বাবা। শৈশব থেকেই আধ্যাত্মিকতায় বিশ্বাসী অভিনেত্রী। এখনও মাঝেমধ্যেই কাজের অবসরে স্বামী বিরাট ও সন্তানকে নিয়ে বেরিয়ে পড়েন ভারতের নানা তীর্থক্ষেত্রে পুজো দিতে।

[আরও পড়ুন: কেরিয়ারে ভাঁটা! ‘স্টারডম’ ফেরাতে রামমন্দিরকেই অস্ত্র বানালেন রবি কিষেণ, কী করলেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement