Advertisement

দক্ষিণ আফ্রিকা থেকে ফিরলেন অনুষ্কা, কিন্তু কেন এমন সিদ্ধান্ত?

11:51 AM Jan 08, 2018 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মধুচন্দ্রিমা শেষ। স্বামী বিরাট কোহলি দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজ খেলতে ব্যস্ত থাকলেও সেখান থেকে ফিরে এলেন বলিউড অভিনেত্রী এবং টিম ইন্ডিয়ার ‘ফার্স্ট লেডি’ অনুষ্কা শর্মা। এবং শুধু ফেরা নয়, কাজেও যোগ দিলেন তিনি। নিজেই সে ছবি পোস্ট করলেন ইনস্টাগ্রাম প্রোফাইলে।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[জটিলতা থেকে অবশেষে মুক্তি, ২৫ জানুয়ারিতেই আসছে ‘পদ্মাবত’]

 

[প্রয়াত লগান-খ্যাত অভিনেতা শ্রীবল্লভ ব্যাস]

গত বছর ডিসেম্বরে বিয়ের পর থেকেই ভারত অধিনায়কের সঙ্গে সময় কাটিয়েছেন। ফিনল্যান্ডে মধুচন্দ্রিমা হোক কিংবা দেশে ফিরে দিল্লি-মুম্বইয়ে রিসেপশন- সব জায়গাতেই একসঙ্গে দেখা গিয়েছে ‘বিরুষ্কা’-কে। এমনকী বিয়ের পর স্বামীর প্রথম বিদেশ সফরেও গিয়েছেন অনুষ্কা। কিন্তু কাজে তো ফিরতে হবে। স্বামীর মতোই তিনিও তো কম ব্যস্ত নন। অতএব এবার ঘরে ফেরা। আর দেশে ফিরেই ফের একবার শুটিং ফ্লোরে অনুষ্কা। বর্তমানে তিনি শাহরুখ খান অভিনীত ‘জিরো’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত। সেই সিনেমার শুটিংয়েই যোগ দিলেন অনুষ্কা। এখানেই শেষ নয়, শুটিংয়ের ফাঁকে মেকআপ ভ্যানে বসেই ছবি তুলে পোস্ট করেন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে। সঙ্গে লেখেন, কাজে ফিরলাম। খুব ভাল লাগছে। এর পাশাপাশি তাঁর ভ্যানটি দুর্দান্ত ভাবে সাজানোর জন্যও ধন্যবাদ জানান সবাইকে। দক্ষিণ আফ্রিকায় থাকা শিখর ধাওয়ানের স্ত্রী আয়েশাও অনুষ্কাকে ইনস্টাগ্রামে একটি পোস্ট করে বার্তা দেন।

তবে এর মধ্যে আবার অন্য প্রশ্নও কিন্তু থাকছে। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টেস্টে মাত্র ৫ রানে আউট হয়েছিলেন কোহলি। আর তারপরই নেটিজেনদের রোষের মুখে পড়েন অনুষ্কা। কোহলির খারাপ ফর্মের জন্য ফের তাঁকেই দায়ী করা হয়। ফিরে আসে সেই পুরনো স্মৃতি। একজন খেলোয়াড় ব্যর্থ হতেই পারে, তার জন্য কখনই তাঁর স্ত্রীকে দায়ী করা যায় না। তবুও একই ঘটনার পুনরাবৃত্তি ঘটেছে। আর তাই কী ফিরে এলেন অনুষ্কা? নিজেদের সম্পর্ককে প্রশ্নের মুখে পড়ার হাত থেকে বাঁচাতে? প্রশ্ন কিন্তু থাকছে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[৭৫তম গোল্ডেন গ্লোবে চাঁদের হাট, সেরা ‘থ্রি বিলবোর্ডস’ ও ‘লেডি বার্ড’]

[অপটু শ্রদ্ধার জন্য বিশ বাঁও জলে সাইনার বায়োপিক]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post দক্ষিণ আফ্রিকা থেকে ফিরলেন অনুষ্কা, কিন্তু কেন এমন সিদ্ধান্ত? appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next