shono
Advertisement

বাবা আরবাজের বিয়েতে নেচে গেয়ে আসর মাতালেন আরহান, চিয়ারলিডার সৎ মা

বাবার বিয়েতে ছেলের কীর্তি! ভাইরাল ভিডিও।
Posted: 12:06 PM Dec 25, 2023Updated: 12:06 PM Dec 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাবার দ্বিতীয় বিয়ে। তাতে কী? মজা, খুনসুটিতে মেতে ওঠার কোনও সুযোগই ছাড়লেন না আরবাজ খানের (Arbaaz Khan) প্রথম পক্ষের ছেলে আরহান। ২০১৭ সালে মা মালাইকা আরোর সঙ্গে বিচ্ছেদের পর থেকে বাবার কাছেই থাকেন তিনি। বাবার দ্বিতীয় বিয়ের আসর মাতানোর দায়িত্বও নিলেন আরহান খান (Arhaan Khan)।

Advertisement

রবিবাসরীয় গোধূলি জমে উঠল বাবা-ছেলের যুগলবন্দিতে। নিকাহ হয়ে যাওয়ার পর আমন্ত্রিতদের জন্য এক ঘরোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। যেখানে গান গেয়েছেন হর্ষদীপ কৌর। আর সেই মঞ্চেই আরহান গাইলেন বাবা আরবাজের সঙ্গে। মাইক তখন আরবাজের হাতে। হর্ষদীপের সঙ্গে তাল মিলিয়ে ‘তেরে মস্ত মস্ত দো নয়ন…’ গাইছেন ‘দুলহে রাজা’। আচমকাই মঞ্চে উঠে আসেন আরহান। ছেলের দিকে মাইক এগিয়ে দেন আরবাজ। এরপরই একসঙ্গে গান গাইতে শোনা যায় তাঁদের। পাশেই দাঁড়িয়ে খান পরিবারের নতুন বউমা সুরা (Shura Khan)। বাবা-ছেলের চিয়ারলিডার হিসেবে দেখা গেল তাঁকে।

[আরও পড়ুন: ২০০ কোটির দুয়ারে ‘ডাঙ্কি’, বাদশার দরবারে ‘মন্নত’ ভক্তদের, দর্শন দিলেন শাহরুখ]

আরেকটি ভিডিওতে দেখা গেল ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ সিনেমার ‘হে কবীরা’ গানে সৎ মা এবং বাবার সঙ্গে নাচতে দেখা গেল আরহান খানকে। পরনে কালো স্যুট। আরবাজ-আরহান এবং সুরা মিলে জমিয়ে নাচলেন। স্বামীর প্রথম পক্ষের ছেলেকে নিয়ে বেজায় খুশি সৎ মা সুরা খানও। এককথায় বাবার বিয়েতে (Arbaaz Khan Shura Khan Wedding) মূল আকর্ষণ হয়ে উঠেছিলেন আরহান খান। ছেলের এমন কীর্তি ভাইরাল হতেও সময় নেয়নি নেটপাড়ায়!

[আরও পড়ুন: দ্বিতীয়বার বিয়ে করলেন আরবাজ খান, পরিবারে নতুন বউদিকে স্বাগত ‘চিরকুমার’ সলমনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement