shono
Advertisement

আরবাজের বিয়ের আগেই মালাইকা-অর্জুনের ব্রেকআপ! আচমকা এমন সিদ্ধান্ত কেন?

গত দুমাস ধরে নাকি তারকা জুটি আলাদা থাকছেন।
Posted: 06:29 PM Jan 05, 2024Updated: 06:29 PM Jan 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিদেশিনী জর্জিয়ার হাত ছাড়িয়ে বলিউডের জনপ্রিয় মেকআপ আর্টিস্ট সুরার সঙ্গে নিকাহ করেছেন আরবাজ খান (Arbaaz Khan)। তাঁর নতুন সংসার শুরু হতে না হতেই আবার মালাইকা অরোরা-অর্জুন কাপুরের বিচ্ছেদের জল্পনা তুঙ্গে। রটনা, দুমাস আগেই মালাইকা-অর্জুনের (Arjun-Malaika) ব্রেকআপ হয়ে গিয়েছে। যদি তাই-ই হয় তাহলে এর কারণ কী?

Advertisement

মালাইকা-অর্জুনের বিচ্ছেদের খবর এর আগেও শোনা গিয়েছে। একাধিকবার একসঙ্গে ক্যামেরার সামনে এসে এমন জল্পনা নস্যাৎ করেছেন তারকা জুটি। কিন্তু এবার গুঞ্জন আরবাজ খানের বিয়ের অনেক আগে থেকেই আলাদা থাকছেন দুজনে। প্রায় দুমাস হতে চলল। কী কারণে তিক্ততা তা জানা যায়নি। তবে সূত্রের খবর মানলে, নিজেদের এই দূরত্বকে এখনই বিচ্ছেদ বলতে নারাজ মালাইকা-অর্জুন।

[আরও পড়ুন: সবুজ বিকিনিতে জল থেকে উঠে এলেন মনামী, ভিডিও দেখে শোরগোল নেটপাড়ায়]

২০১৬ সালে আরবাজ-মালাইকার আলাদা থাকার কথা জানা যায়। ২০১৭ সালে আইনিভাবে তাঁদের বিচ্ছেদ হয়। এর কিছুদিন পর থেকেই অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার সম্পর্কের গুঞ্জন শোনা যায়। একটা সময়ের পর কেউই আর নিজেদের সম্পর্ক নিয়ে লুকোছাপা করেননি। মালাইকার থেকে প্রায় ১০ বছরের ছোট অর্জুন। তা নিয়ে বিস্তর চর্চা হয়েছে। তাতে দুই তারকা কখনও কান দেননি।

শোনা যায়, বান্দ্রায় ২০ কোটি টাকা দিয়ে একটি চারটি বেডরুম, কিচেন, ড্রয়িংরুমওয়ালা ফ্ল্যাট কিনেছিলেন অর্জুন। কারণ সেটি মালাইকার বাড়ির পাশে। কিন্তু এখন নাকি চিত্র আলাদা। মালাইকা ও অর্জুন এখন ভিন্ন পথের যাত্রী। তবে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার আগে নিজেদের কিছুটা সময় তাঁরা দিতে চান। দূরে থেকেই বুঝতে চান সম্পর্কের গুরুত্ব। তার পর ঠিক করবেন আদৌ একসঙ্গে থাকবেন নাকি বিচ্ছেদই চূড়ান্ত পরিণতি।

[আরও পড়ুন: ছোট্ট মুখে মিষ্টি হাসি রাহার, আলিয়া-রণবীরের মেয়ের নতুন ছবি দেখে মুগ্ধ নেটিজেনরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement