shono
Advertisement

‘ড্রিম গার্ল ২’-এর দৌলতেই স্বপ্নপূরণ! ৪ বছর বাদে সূর্যোদয় আয়ুষ্মান খুরানার কেরিয়ারে

অভিনেতার ক্যাশবাক্সে উপচে পড়ল দেবী লক্ষ্মীর কৃপা। আয় কত 'ড্রিম গার্ল ২'র?
Posted: 01:20 PM Sep 02, 2023Updated: 01:21 PM Sep 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৯ সালে শেষবার বক্সঅফিসে হিটের মুখ দেখেছিলেন আয়ুষ্মান খুরানা। এর মাঝে চার-চারটে সিনেমা মুক্তি পেলেও সিনেসমালোচক থেকে দর্শকদের রায়ে খুব একটা আশার আলো দেখতে পারেননি অভিনেতা। তবে এবার ‘ড্রিম গার্ল ২’-এর দৌলতেই স্বপ্নপূরণ! আয়ুষ্মান খুরানার ক্যাশবাক্সে উপচে পড়ল লক্ষ্মীর কৃপা।

Advertisement

গতসপ্তাহে প্রেক্ষাগৃহে সানি দেওলের ‘গদর ২’ গর্জনের মাঝেই মুক্তি পেয়েছে ‘ড্রিম গার্ল ২’। আর মাত্র আট দিনেই ৭০ কোটির বেশি ব্যবসা করে ফেলেছে আয়ুষ্মানের ছবি। বক্সঅফিসের গ্রাফ বলছে, খুব কম দিনেই বিজয়রথ ছুটিয়েছে ‘ড্রিম গার্ল ২’। এখনও পর্যন্ত মোট আয় ৭১.৭০ কোটি টাকা। একশো কোটির ক্লাবে ঢোকা এখন শুধু অপেক্ষা!

তবে আগামী সপ্তাহেই ৭ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে শাহরুখ খানের জওয়ান। যে ছবি ঘিরে দেশ-বিদেশে অগ্রীম টিকিট বুকিংয়ের ক্ষেত্রে ঝোড়ো ব্যাটিং চালাচ্ছেন বাদশা। আর সেই জওয়ান জ্বরে আয়ুষ্মানের ‘ড্রিম গার্ল ২’ মাথা তুলে ১০০ কোটির ঘরে ঢুকতে পারে কিনা, সেটাই দেখার। ‘গদর ২’র ঢায় কিলো কা হাতের চাপেও আয়ুষ্মান যে তেড়ে ব্যবসা করেছেন, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: জাতীয় পুরস্কারের পরই বড় পদ, FTII-এর প্রেসিডেন্ট হলেন মাধবন, শুভেচ্ছা অনুরাগ ঠাকুরের]

প্রসঙ্গত, ২০১৯ সালে আয়ুষ্মান খুরানার বালা ১১৬.৮১ কোটির ব্যবসা করেছিল। তবে অতিমারীপর্বে পরিস্থিতির জেরে অভিনেতার ক্যাশবাক্সে ভাঁটা পড়ে। ‘অ্যাকশন হিরো’, ‘ডক্টর জি’, ‘অনেক’ থেকে ‘চণ্ডীগড় করে আশিকি’- এই ছবিগুলির কোনওটাই ৩০ কোটি ছুঁতে পারেনি। বলিউড মাধ্যম সূত্রে খবর, ‘অ্যাকশন হিরো’র আয় ১০.৮৯ কোটি টাকা। ‘ডক্টর জি’ ২৬.৪৫ কোটি টাকা। ‘অনেক’ আয় করেছে ৮.১৫ কোটি টাকা এবং ‘চণ্ডীগড় করে আশিকি’র মোট আয় ২৮.২৬ কোটি টাকা।

[আরও পড়ুন: ‘জওয়ানে’র ট্রেলার আসতেই টনক নড়ল সলমনের, জানালেন ‘টাইগার ৩’ রিলিজের দিনক্ষণ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement