shono
Advertisement

ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসাডর হলেন আয়ুষ্মান, লড়বেন শিশুদের অধিকারের জন্য

সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে এই খবর জানিয়েছেন জাতীয় পুরস্কারজয়ী অভিনেতা।
Posted: 07:42 PM Feb 19, 2023Updated: 07:42 PM Feb 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন ভূমিকায় আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana)। শিশুদের উন্নয়নের জন্য ইউনিসেফের (Unicef) সঙ্গে মিলে কাজ করবেন তিনি। এই কাজের জন্যই অভিনেতাকে ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসাডর করা হল। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে এই খবর জানিয়েছেন আয়ুষ্মান।

Advertisement

নিজের পোস্ট করা ছবির ক্যাপশনে আয়ুষ্মান জানিয়েছেন, গত দু’বছর ধরে ইউনিসেফের কাজের সঙ্গে নানা ভাবে যুক্ত ছিলেন তিনি। এবার সারা দেশে শিশুদের অধিকারের জন্য লড়াই করতে মুখিয়ে রয়েছেন। শিশুদের কথা আরও জোরাল কণ্ঠে বলতে চান আয়ুষ্মান। সেই নতুন এই পদ গ্রহণ করেছেন জাতীয় পুরস্কারজয়ী অভিনেতা। আয়ুষ্মানের মতো ব্যক্তিত্বকে এই পদে পেয়ে খুশি ইউনিসেফ ইন্ডিয়ার কর্তাব্যক্তিরা।

[আরও পড়ুন: প্রথম দেখাতেই সুরেলা যুগলবন্দি, অরিজিতের কাছ থেকে ‘উপরি পাওনা’ কী রূপমের?]

কাজের দিক থেকে সময়টা খুব একটা ভাল যাচ্ছে না আয়ুষ্মানের। অভিনেতার শেষ মুক্তি পাওয়া ছবি ‘অ্যান অ্যাকশন হিরো’ সমালোচক মহলের প্রশংসা আদায় করতে পারেনি। তবে এবার পুরনো ভূমিকায় ফিরছেন আয়ুষ্মান। ফের একবার ‘ড্রিম গার্ল’ পূজার চরিত্রে দেখা যাবে অভিনেতাকে।

২০১৯ সালে মুক্তি পায় আয়ুষ্মান খুরানা অভিনীত ছবি ‘ড্রিমগার্ল’। ছবিতে মেয়ের গলায় কথা বলে ফোনের মধ্যে দিয়েই পুরুষদের মন জয় করতেন পূজা ওরফে আয়ুষ্মান। সে পূজাই ফিরে আসছে ৪ বছর পর। আরও বেশি হট অবতারে। ‘ড্রিমগার্ল ২’-এর টিজারে তেমনই ইঙ্গিত দিয়েছেন আয়ুষ্মান। নতুন এই টিজারে শাহরুখের ‘পাঠান’ এবং ‘জওয়ান’ ছবির প্রসঙ্গও উঠে এসেছে।

[আরও পড়ুন: ‘শাহরুখ খান ভগবান’, টি-শার্টে কিং খানের নাম লিখে ‘পাঠান’ জোয়ারে গা ভাসালেন স্বস্তিকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement