Advertisement

MeToo-র সমর্থনে প্রবাসী বাঙালিরা, নিউ জার্সিতে বাতিল অভিজিতের কনসার্ট

06:30 PM Oct 11, 2018 |
Advertisement
Advertisement

কৃষ্ণকুমার দাস: যোগ্য জবাব। #MeToo অভিযানে শামিল এবার প্রবাসী বাঙালিরাও। বিমানসেবিকাকে যৌন নিগ্রহের দায়ে অভিযুক্ত গায়ক অভিজিৎ ভট্টাচার্যকে নিউ জার্সির পুজোয় ঢুকতে দেওয়া হবে না। ২১ অক্টোবর তাঁর অনুষ্ঠান বাতিল করে দিলেন নিউ জার্সির দুর্গাপুজো কমিটির সদস্যরা।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[বিগ বি-র জন্মদিনে উপহার, মুক্তি পেল নরসিংহ রেড্ডি-র ফার্স্ট লুক]

বলিউডে একের পর এক যৌন কেলেঙ্কারির ঘটনা প্রকাশ্যে আসায় ফাঁস হয়েছে অভিজিতের কুকীর্তিও। সম্প্রতি এক প্রাক্তন বিমানসেবিকা অভিযোগ করেছেন, ১৯৯৮ সালে কলকাতার একটি পাঁচতারা হোটেলের পাবে অভিজিৎ তাঁকে জড়িয়ে ধরেন। তারপর তাঁর ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক যৌন হেনস্তা করেন। সেই সময় শাহরুখ খানের ছবির গানে লিপ দিয়ে জনপ্রিয় গায়ক ছিলেন অভিজিৎ। তাঁর অভব্য আচরণের কথা হোটেল কর্তৃপক্ষকে জানানোর পরেই তাঁরা অভিজিৎকে এক মাসের জন্য ওই হোটেলে ঢুকতে দেননি।

[অশ্লীলভাবে হাঁটু স্পর্শ করেছিলেন কৈলাস, বিস্ফোরক গায়িকা সোনা]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় #MeToo আন্দোলনের দ্বারা প্রভাবিত হয়ে বোধিসত্ত্ব নামের ওই বিমানসেবিকা ফেসবুকে অভিজিতের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন। যদিও নানা বিতর্কের ‘নায়ক’ অভিজিৎ এই অভিযোগ অস্বীকার করেছেন। এরপরেই তাঁর মার্কিন মুলুকের কনসার্ট বাতিল করার সিদ্ধান্ত নেয় নিউ জার্সি পুজো কমিটি। এমনকী, একরাশ বিরক্তি নিয়েই কমিটির এক উদ্যোক্তা জানালেন, “অভিজিতের খারাপ অভ্যাসের কথা অনেকেই জানেন। আমেরিকায় বিভিন্ন সময়ে শো করতে এসেও তিনি মদ ও মেয়ের খোঁজে উদ্যোক্তাদের বিরক্ত করতেন। বহু নারীর সঙ্গে লিপ্তও হতেন তিনি। এমন আচরণের বিরোধিতা করতেই এবার আমরা আর তাঁকে পুজো ও বিজয়ার অনুষ্ঠানে গান গাইতে দেব না। ওঁকে আমন্ত্রণ জানানো হয়েছিল। এখন সব চুক্তি বাতিল করা হল।”

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post MeToo-র সমর্থনে প্রবাসী বাঙালিরা, নিউ জার্সিতে বাতিল অভিজিতের কনসার্ট appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next