shono
Advertisement

‘রাজের সঙ্গে আমার শারীরিক-মানসিক কোনও সম্পর্কই নেই’, ফের বিয়ে ভাঙল পরীমণির!

পাকাপকিভাবে বিচ্ছেদ পরীমণির?
Posted: 07:10 PM Jun 04, 2023Updated: 07:10 PM Jun 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০২১ সালের অক্টোবর মাসে শরিফুল রাজের সঙ্গে বিয়ে করেন পরীমণি। মাস খানেক ঘুরতে না ঘুরতেই সংসারে অশান্তি। তবে পুত্র রাজ্যর আগমন সম্ভবত তাতে রেশ টেনেছিল। তবে এবার সম্ভবত পরীমণির পঞ্চম বিয়েটাও ভাঙনের মুখে।

Advertisement

প্রসঙ্গত, এর আগে রাজের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ আনেন অভিনেত্রী। সম্প্রতি আবার স্বামীর সঙ্গে অন্য নায়িকার নাম জড়ানোয় চটে গিয়ে ফেসবুকে পোস্ট করেন। পরকীয়ার অভিযোগও শোনা যায় পরীমণির স্বামী রাজের বিরুদ্ধে। তবে ছেলে রাজ্যর কথা ভেবেই নাকি একছাদের তলায় থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন রাজ-পরীমণি। তবে এবার বাংলাদেশী অভিনেত্রী যা বললেন, তাতে তোলপাড় দুই বাংলা।

স্বামী শরিফুল রাজের সঙ্গে নাকি শারীরিক কিংবা মানসিক কোনও সম্পর্কই নেই পরীমণির। নিজমুখেই সেকথা জানিয়েছেন তিনি বাংলাদেশের সংবাদমাধ্যমের কাছে। ঝামেলার সূত্রপাত গত ২৯ মে। শরিফুলের ফোন থেকে তানজিন তিশা, নাজিফা তুষি, সুনেহরা বিনতে কামালের ব্যক্তিগত ছবি-ভিডিও ফাঁস হয়। সেই ঘটনার পর রাজের সাফাই, তিনি এসবের কিছুই জানেন না। অভিনেত্রীদের দাবি, পরীমণির কারসাজি এসব। এবার সেই প্রেক্ষিতেই মুখ খুললেন পরীমণি।

[আরও পড়ুন: ‘ছেলেকে’ হারালেন যশ-নুসরত! ‘পরপারে দেখা হবে..’, লিখলেন অভিনেত্রী]

অভিনেত্রী সাফ জানান, “আমি রাজের বউ, এটা আর শুনতে চাই না। আমি ওঁর প্রাক্তন। এটাই আমার শুনতে ভাল লাগবে। ও তো আমাকে ছেড়ে চলে গিয়েছে। বিচ্ছেদ তো হয়েই গিয়েছে। আমি আর ভাবতেও চাই না রাজ আমার স্বামী। ‘দামাল’ ছবি রিলিজের সময় থেকেই আমাদের সম্পর্ক স্বাভাবিক নেই। রাজ আগের মতো বাড়ি থাকত না। এমনকী ছেলের প্রতিও কোনওরকম দায়দায়িত্ব পালন করে না।”

তবে দিন কয়েক আগেই পরীমণির বাড়িতে রাজ গিয়েছিলেন। বেশ কয়েকটা অনুষ্ঠানে স্বামীর সঙ্গে দেখা গিয়েছে তাঁকে। তাহলে কি এসব লোকদেখানো? অভিনেত্রী জানান, “রাজের তরফ থেকে লোকদেখানো। দিন কয়েক আগে আমি হাসপাতালে থাকাকালীন রাজ আমাকে দেখতেও যায়নি। সেইসময়েই নিজের জিনিসপত্র গুছিয়ে রেখেছিল। বাড়ি ছাড়ার জন্য আগেভাগেই প্রস্তুত ছিল ও। এভাবে তো বিয়ে-সম্পর্ক টিকিয়ে রাখা যায় না। কাউকে তো ধরে রাখা যায় না। আমি চাই ও আমাকে ডিভোর্স দিক।” তাহলে কি এবার রাজ-পরীণির বিচ্ছেদ পাকাপাকিভাবে হচ্ছে? সময়েই অবশ্য সেই উত্তর মিলবে।

[আরও পড়ুন: সাংসদ দেবের নায়িকা হচ্ছেন, তার আগেই মন্ত্রী অরূপ বিশ্বাসের পুজোয় ‘মিঠাই’ সৌমিতৃষ্ণা]tollywood 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement