shono
Advertisement

পরিবারকে পাশে পেলেন না অসুস্থ অভিনেত্রী বাসন্তী, হাসপাতালের বিল মেটালেন গাড়ির চালক

এখন কেমন আছেন অভিনেত্রী?
Posted: 01:02 PM Mar 19, 2024Updated: 01:02 PM Mar 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এটাই হয়তো ভাগ্য। একদিকে যখন মুখ ফিরিয়েছে পরিবারের লোকজন। তখন পাশে এসে দাঁড়ালেন গাড়ির চালক। নিজে কাঁধে সব দায়িত্ব নিয়ে হাসপাতালের বিল মেটালেন। বিল মেটাতে বন্ধু-বান্ধবের থেকে টাকা ধার নিলেন গাড়ির চালক। কথা হচ্ছে টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায়ের গাড়ির চালকের। যিনি অসুস্থ অবস্থায় অভিনেত্রীর পাশে এসে দাঁড়ালেন। নিয়মিত খোঁজও নিলেন। 

Advertisement

কয়েকদিন ধরেই অসুস্থ বাসন্তী চট্টোপাধ্যায়। বেশ কিছুদিন যাবৎ আইসিইউতে চিকিৎসাধীন। কোমায় চলে গিয়েছিলেন তিনি। একটি কিডনি খারাপ হয়ে গিয়েছে অভিনেত্রীর। এই অবস্থায় বাসন্তী পাশে পাননি তাঁর ছেলেমেয়েদের। টিভি নাইন বাংলাকে অভিনেত্রীর গাড়ির চালক মলয় চাকী জানিয়েছেন, এর আগেও হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেত্রী। তখন হাসপাতালের বিল হয়েছিল ২ লাখ টাকা মতো। বন্ধু-বান্ধবের থেকে টাকা ধার করে হাসপাতালের বিল মিটিয়ে ছিলাম। তবে বাসন্তী দেবী হাসপাতাল থেকে ফিরে সব ধার শোধ করেছিলেন।

[আরও পড়ুন: কার সুরে মুগ্ধ ‘দাদা’ সৌরভ? হোলি স্পেশাল এপিসোডের আগাম ঝলকেই ফাঁস তথ্য]

অভিনেত্রীর গাড়ির চালক আরও জানান, প্রথমবার হাসপাতালে ভর্তি হওয়ার সময় বাড়ি থেকে একমাত্র জামাই একদিন দেখা করতে এসেছিলেন। একদিন এসেছিলেন ছেলে-বউমা। তবে এবার মলয়ই অভিনেত্রীকে হাসপাতালে ভর্তি করান। এবারও দায়িত্ব থেকে মুখ ফিরিয়ে নেন, অভিনেত্রীর পরিবার।

বাসন্তী চট্টোপাধ্য়ায়ের শারীরিক অবস্থার কথা প্রথম সোশাল মিডিয়ায় জানান, অভিনেত্রী সুমিতা চট্টোপাধ্যায়। যিনি লেখেন, ”জীবন মৃত্যুর মাঝখানে কঠিন পঞ্জা লড়াই করছেন পর্দা কাঁপানো কিংবদন্তি অভিনেত্রী বাসন্তী দিদি, কিন্তু জানেননা অনেকেই।। আজ সকালে ওনার ফোনে কল করতেই জানতে পারি দমদম এর একটি হসপিটাল এ উনি ভর্তি আছেন।। খুব সংকট জনক। দয়া করে এই খবরটা ছড়িয়ে দিন। সকলের কাছে যাতে এই খবরটা পৌঁছে যায়। শিল্পী বন্ধুদের অনুরোধ করবো দয়া করে সবাই শেয়ার করে দাও।। আর দিদির নম্বর, যাদের কাছে আছে তারা যোগাযোগ করে নাও।”

তবে সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, আগের থেকে অনেকটাই সুস্থ রয়েছেন বাসন্তী। হাসপাতালের বিছানা থেকে উঠেও বসেছেন। অল্প অল্প কথাও বলছেন অভিনেত্রী।

[আরও পড়ুন: শিক্ষা দুর্নীতি থেকে রবিনা ট্যান্ডনের সঙ্গে আইনি যুদ্ধ, সব নিয়ে খোলামেলা আড্ডায় চন্দন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement