shono
Advertisement

শাঁখা-পলা, সিঁদুর পরে ভাস্বরকে জড়িয়ে দেবলীনা! ‘ভাদ্র মাসে বিয়ে?’, খেলেন খোঁচা

তুমুল ভাইরাল ছবি নিয়ে চক্ষু চড়কগাছ নেটপাড়ার।
Posted: 09:41 AM Sep 18, 2023Updated: 09:41 AM Sep 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাঁখা-পলা, সিঁদুর পরে দেবলীনা দত্ত (Debleena Dutta)। পাঞ্জাবি পরনে ভাস্বর চট্টোপাধ্যায় (Bhaswar Chatterjee)। ঠিক যেন নববধূ বেশে অভিনেত্রী। ভাস্বরকে জড়িয়ে ছবি দিয়ে বললেন, “সেরেই ফেললাম।” এবার সেই ছবি আর ক্যাপশন দেখেই নেটপাড়ায় তুমুল উত্তেজনা।

Advertisement

একাংশের দাবি, টলিপাড়ার দুই তারকা নাকি বিয়ে করে ফেলেছেন। অতঃপর, কমেন্ট বক্সে শুভেচ্ছার জোয়ার। দেবলীনা-ভাস্বর জুটির ছবি দেখে তাঁদের চক্ষু ছানাবড়া! দুই তারকার জীবনেই বিবাহ বিচ্ছেদ ঘটেছে। উত্তম কুমাররে নাতনি নবমিতাকে বিয়ে করেছিলেন ভাস্বর। তবে ২০২০ সালেই তাঁদের আইনি বিচ্ছেদ হয়। সেটাও ছিল অভিনেতার দ্বিতীয় বিয়ে। অন্যদিকে, তথাগতর সঙ্গে দেবলীনার বিচ্ছেদ নিয়ে কম জলঘোলা হয়নি টলিপাড়ায়। বিগত ১ বছর ধরেই তথাগত-দেবলীনার বিচ্ছেদ একাধিকবার চর্চার বিষয় হয়ে উঠেছে। এবার ‘লাজে রাঙা বউ’ সাজে ভাস্বরের সঙ্গে ছবি দিয়ে নেটদুনিয়া সরগরম করলেন দেবলীনা।

[আরও পড়ুন: ভারত এশিয়া সেরা হতেই নীল শার্ট পরে মন্নতের ছাদে শাহরুখ, জনঅরণ্য সিংহদুয়ারে, দেখুন]

তবে অভিনেত্রীর ক্যাপশন থেকেই জল্পনার সূত্রপাত। অনুরাগীদের একাংশ ভেবে বসেছেন, তাঁরা নাকি বিয়ে করছেন! সেই প্রেক্ষিতেই একাংশের প্রশ্ন, তাহলে কি একে অপরের অতীত ভুলে বিয়ে করলেন ভাস্বর-দেবলীনা? তবে নেটপাড়ার আরেকপক্ষ আবার তৎক্ষণাৎ ভুল ধরিয়ে কটাক্ষ করা শুরু করেছে। তাঁদের মন্তব্য, ভাদ্র মাসে বিয়ে হয় না। লোককে বোকা বানানো বন্ধ করুন। দম্পতি অবতারে ভাস্বর-দেবলীনার এই ছবি আদতে এক শর্টফিল্মের।

[আরও পড়ুন: ‘জীবনের কোনও মূল্য নেই?’, মার্কিন মুলুকে বসেই সেদেশের প্রশাসনকে কটাক্ষ প্রিয়াঙ্কার!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement