shono
Advertisement

ফের হুমকি! ‘বিগ বস’ প্রতিযোগী এলভিসকে ভর্ৎসনা করে গ্যাংস্টারের নিশানায় সলমন!

'উইক এন্ড কা ভার'-এ এলভিসকে একহাত নিয়েছিলেন সলমন। তাতেই বিতর্কের সূত্রপাত।
Posted: 05:21 PM Aug 01, 2023Updated: 05:21 PM Aug 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বিগ বস’-এ বিতর্ক প্রচুর হয়েছে। তবে এলভিস যাদবকে নিয়ে সাম্প্রতিক যে বিতর্ক তৈরি হয়েছে তা অন্যমাত্রা পেয়েছে। ‘উইক এন্ড কা ভার’-এ এলভিসকে একহাত নিয়েছিলেন সলমন। তাতেই নাকি ক্ষিপ্ত গ্যাংস্টার গোল্ডি ব্রার। সলমনকে দেখে নেওয়ার হুমকি দিয়েছে সে।

Advertisement

কী এমন হয়েছিল? ‘ফুকরা ইনসান’ নামে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় এলভিস। প্রতিযোগী হিসেবে ‘বিগ বস OTT’-তে গিয়েছেন তিনি। সেখানেই অন্য এক প্রতিযোগী বেবিকা ধ্রুবকে ছাপার অযোগ্য ভাষা বলেন। এতেই রেগে যান সলমন। ‘উইক এন্ড কা ভার’-এ এলভিসকে কড়া ভাষা ধিক্কার জানান তিনি। ঘটনার জেরে ভেঙে পড়েন এলভিস। এতেই তোলপাড় হয় সোশ্যাল মিডিয়া।

[আরও পড়ুন: সোহিনীর সঙ্গে বিবাদের জেরে ওয়েব সিরিজ থেকে বাদ তৃণা! জল্পনা তুঙ্গে]

এমন পরিস্থিতিতেই সোশ্যাল মিডিয়ায় একটি টুইটের স্ক্রিনশট ছড়িয়ে পড়ে। যেখানে লরেন্স বিষ্ণোইয়ের ঘনিষ্ঠ বলে পরিচিত গ্যাংস্টার এলভিসকে ভর্ৎসনা করার জন্য সলমনের বিরুদ্ধে প্রতিশোধ নেওয়ার হুমকি দেয়। উল্লেখ্য, কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় নাম জড়ানোর পর থেকেই বিষ্ণোই গ্যাংয়ের চক্ষুশূল বলিউডের সুলতান।

এর আগে ইন্ডিয়া টুডেকে দেওয়া এক এক্সক্লিউজিভ সাক্ষাৎকারে এই গোল্ডিই বলেছিল, ‘ যতই নিরাপত্তারক্ষী রাখুন না কেন, সলমনকে খুন করবই।’ তা নিয়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছিল। এদিকে একের পর এক প্রাণনাশের হুমকি জেরে সলমনের নিরাপত্তা বাড়ানো হয়েছে। ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা নিয়েই চলতে হয় পর্দার দামাল নায়ককে। বুলেট প্রুফ গাড়িও কিনেছেন তিনি।

[আরও পড়ুন: বুদ্ধবাবুকে দেখতে হাসপাতালে ঋতুপর্ণা, কেমন আছেন প্রাক্তন মুখ্যমন্ত্রী? জানালেন অভিনেত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement