shono
Advertisement

বরকে সঙ্গে নিয়ে তুমুল নাচ, হবু মা বিপাশার হল কী?

মা হওয়ার এই জার্নিটা মোটেই সহজ নয় বিপাশার।
Posted: 05:37 PM Nov 07, 2022Updated: 05:37 PM Nov 07, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্য আলিয়া মা হয়েছেন। তাঁর কোল জুড়ে এসেছে মিষ্টি কন্যা সন্তান। কাপুর পরিবারে খুশির হাওয়া। গোটা বলিউড আলিয়াকে মা হওয়ার শুভেচ্ছা জানিয়েছেন। শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের আরেক হবু মা বিপাশাও। তিনি অধীর অপেক্ষায় রয়েছেন সন্তানের জন্ম নিয়ে। তবে এই মুহূর্তটাকে বেশ চমকপ্রদ বানিয়ে তুলেছেন বিপাশা (Bipasha Basu)। ঘুরছেন, ফিরছেন, বিশেষ ফটোশুটও করছেন। এখানেই শেষ নয়, বেবি বাম্প নিয়ে স্বামীর সঙ্গে গানের তালে নেচেও উঠছেন।

Advertisement

হ্যাঁ ঠিক এরকমটিই করলেন বিপাশা। সম্প্রতি অভিনেত্রী ইনস্টাগ্রামে একটি ভিডিও আপলোড করেছেন। যেখানে দেখা গিয়েছে স্বামী করণ সিং গ্রোভারকে সঙ্গে নিয়ে গানের তালে নেচে উঠেছেন তিনি। ভ্রুক্ষেপ করেননি বেবি বাম্পকে। বিপাশা এই নাচের ভিডিও আপলোড করে লিখলেন, ”সন্তান আসছে। নড়তেও পারছি না ভাল করে। তাই বলে একঘেয়ে জীবন কাটাতে পারব না।”

মা হতে চলেছেন বিপাশা বসু । দিন প্রায় এগিয়ে এসেছে। ইতিমধ্যে বিপাশার সাধের অনুষ্ঠানও দেখে ফেলেছেন তাঁর অনুরাগীরা। কয়েকদিন আগে তো স্বামী করণ সিং গ্রোভারকে পাশে নিয়ে দ্বিতীয়বার বেবি শাওয়ারের অনুষ্ঠানও করেছেন অভিনেত্রী। তবে এত অনুষ্ঠানের মাঝেও বেশ চিন্তিত বিপাশা বসু (Bipasha Basu)। সম্প্রতি এক সাক্ষাৎকারে বিপাশা স্পষ্ট জানালেন, মা হওয়ার এই জার্নিটা মোটেই সহজ ছিল না। এই সময়টা বেশ অন্যরকম। দিনরাত উথাল-পাতাল হয়ে যায়।

[আরও পড়ুন: ফের মসিহা সোনু সুদ, দুর্ঘটনায় বাদ যাওয়া হাত ফিরিয়ে দিলেন অসমের যুবককে]

সাক্ষাৎকারে বিপাশা (Bipasha Basu) আরও বলেন, ”প্রেগন্যান্সির প্রথম ক’টা মাস আমার জন্য খুব কঠিন ছিল। লোকে মর্নিং সিকনেসের কথা বলে। আমার তো গোটা দিনটাই শরীর খারাপ লাগত। হয় আমি বিছানায় থাকতাম, না হয় বাথরুমে। সামান্য খাবারও খেতে পারতাম না। ওজনও কমে গিয়েছিল। তবে আসতে আসতে সময় যত গেল এটা কমতে থাকল।”

মডেল হিসেবে মুম্বইয়ে কেরিয়ার শুরু করেছিলেন বিপাশা। শোনা যায়, সেই সময় ডিনো মোরিয়ার সঙ্গে তাঁর সম্পর্ক ছিল। পরে সিনেমার জগতে প্রবেশ করেন অভিনেত্রী। সেই সময় জন আব্রাহামের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান। জনের সঙ্গে বিচ্ছেদের বেশ কিছুদিন পর করণের প্রেমে পড়েন বিপাশা। ২০১৫ সালে ‘অ্যালোন’ সিনেমায় একসঙ্গে কাজ করার সময়েই নাকি দু’জনের সম্পর্কের সূত্রপাত। ২০১৬ সালে বিয়ে করেন করণ-বিপাশা। এবার প্রথমবার মা হতে চলার আনন্দে ভাসছেন অভিনেত্রী। উচ্ছ্বসিত করণও।

[আরও পড়ুন: কী নাম রাখবেন মেয়ের? আগেই ঠিক করে ফেলেছিলেন আলিয়া! ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement