shono
Advertisement

খোলামেলা পোশাকে স্পষ্ট বেবিবাম্প, স্পেশ্যাল ফটোশুটে তাক লাগালেন হবু মা বিপাশা

মা হওয়ার এই জার্নিটা মোটেও সহজ নয় বিপাশার।
Posted: 12:33 PM Nov 05, 2022Updated: 01:47 PM Nov 05, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেবি বাম্প নিয়ে মাতৃত্বের ফটোশুট করাটা এখন বলিউডি মায়েদের নতুন ট্রেন্ড। করিনা কাপুর থেকে অনুষ্কা, সোনম, আলিয়া হয়ে এবার বিপাশা। নতুন কায়দায় ফটোশুট করে তাক লাগালেন বিপাশাও। ব্রোঞ্জ রঙের চেরা গাউনে মাতৃত্ব মেলে ধরলেন বিপাশা। আর সেই ছবি সোশ্য়াল মিডিয়ায় পোস্ট করে অনুরাগীদের সঙ্গে অনুভূতি ভাগ করে নিলেন বিপাশা। বিপাশা লিখলেন, ”নিজেকে ভালবাসুন, নিজের শরীরকে ভালবাসুন।”
মা হতে চলেছেন বিপাশা বসু । দিন প্রায় এগিয়ে এসেছে। ইতিমধ্যে বিপাশার সাধের অনুষ্ঠানও দেখে ফেলেছেন তাঁর অনুরাগীরা। কয়েকদিন আগে তো স্বামী করণ সিং গ্রোভারকে পাশে নিয়ে দ্বিতীয়বার বেবি শাওয়ারের অনুষ্ঠানও করেছেন অভিনেত্রী। তবে এত অনুষ্ঠানের মাঝেও বেশ চিন্তিত বিপাশা বসু (Bipasha Basu)। সম্প্রতি এক সাক্ষাৎকারে বিপাশা স্পষ্ট জানালেন, মা হওয়ার এই জার্নিটা মোটেই সহজ ছিল না। এই সময়টা বেশ অন্যরকম। দিনরাত উথাল-পাতাল হয়ে যায়।

Advertisement

[আরও পড়ুন: ‘অ্যাম্বুল্যান্সে করে শুটিংয়ে গিয়েছি’, কেন এত যন্ত্রণা সহ্য করতে হয়েছিল সোহিনীকে?]

সাক্ষাৎকারে বিপাশা (Bipasha Basu) আরও বলেন, ”প্রেগন্যান্সির প্রথম ক’টা মাস আমার জন্য খুব কঠিন ছিল। লোকে মর্নিং সিকনেসের কথা বলে। আমার তো গোটা দিনটাই শরীর খারাপ লাগত। হয় আমি বিছানায় থাকতাম, না হয় বাথরুমে। সামান্য খাবারও খেতে পারতাম না। ওজনও কমে গিয়েছিল। তবে আসতে আসতে সময় যত গেল এটা কমতে থাকল।” 

 

মডেল হিসেবে মুম্বইয়ে কেরিয়ার শুরু করেছিলেন বিপাশা। শোনা যায়, সেই সময় ডিনো মোরিয়ার সঙ্গে তাঁর সম্পর্ক ছিল। পরে সিনেমার জগতে প্রবেশ করেন অভিনেত্রী। সেই সময় জন আব্রাহামের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান। জনের সঙ্গে বিচ্ছেদের বেশ কিছুদিন পর করণের প্রেমে পড়েন বিপাশা। ২০১৫ সালে ‘অ্যালোন’ সিনেমায় একসঙ্গে কাজ করার সময়েই নাকি দু’জনের সম্পর্কের সূত্রপাত। ২০১৬ সালে বিয়ে করেন করণ-বিপাশা। এবার প্রথমবার মা হতে চলার আনন্দে ভাসছেন অভিনেত্রী। উচ্ছ্বসিত করণও।

[আরও পড়ুন: একাই দশজন ভিলেনকে শায়েস্তা করবেন হিমেশ রেশমিয়া! প্রকাশ্যে ‘ব্যাডঅ্যাস রবিকুমার’ ছবির টিজার ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement