shono
Advertisement

রণবীরের ‘অ্যানিমেল’ ছবিতে নরখাদকের চরিত্রে ববি দেওল? মারাত্মক কথা অভিনেতার মুখে

জল্পনার মাঝেই মুখ খুললেন ববি দেওল।
Posted: 03:06 PM Oct 15, 2023Updated: 03:06 PM Oct 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘অ্যানিমেল’ সিনেমার (Animal Teaser) টিজার দেখে দর্শকদের উন্মাদনা ইতিমধ্যেই তুঙ্গে। যেমন সিনেমার নাম, তেমনই হিংস্রতার ছাপ। পয়লা ঝলকেই সাড়া ফেলে দিয়েছে। রণবীর কাপুরের (Ranbir Kapoor) লুক তো বটেই পাশাপাশি, টিজার প্রকাশ্যে আসার পর সবথেকে বেশি যার চরিত্র নিয়ে হইচই হচ্ছে, তিনি ববি দেওল (Bobby Deol)। ঠিক যেন বিতর্কিত সিরিজ ‘আশ্রম’-এর মতো চোখেমুখে হিংস্রতা!

Advertisement

কী এমন ছিল সেই দৃশ্যে? দেখা যায়, তাঁকে খালি গায়ে ছুরি হাতে দরজা খুলতে। আর কিছু একটা চিবোচ্ছেন তিনি। ‘অ্যানিম্যাল’ ছবিতে ববি দেওলের লুক প্রকাশ্যে আসার পর থেকে অনেকেই সন্দেহ প্রকাশ করেছিলেন যে অভিনেতাকে হয়তো সমকামী কোনও চরিত্রে দেখা যাবে। দর্শকদের একাংশের ধারণা, ববিকে নরখাদকের ভূমিকাতেও দেখা যেতে পারে। তবে এবার অভিনেতার এক মন্তব্যের ভিডিও ভাইরাল হয়েছে। সেখানেই ‘অ্যানিম্যাল’-এ তাঁর চরিত্র ফাঁস করতে দেখা গেল অভিনেতাকে।

[আরও পড়ুন: মমতার মতোই গীতিকারের ভূমিকায় মোদি, নিজের লেখা গরবার গান প্রকাশ্যে আনলেন প্রধানমন্ত্রী]

যদিও চমক ভাঙতে চাননি, তবে ববি দেওলের ইঙ্গিত, “খানিক ভিন্ন ধরণের চরিত্র। আমার লুকটাও আলাদা। এভাবে কখনও দেখা যায়নি আমাকে। আপনারা জানতে তো যে টিজারের ওই দৃশ্যে আমি কি চিবোচ্ছিলাম? সেটা বলতে পারব না। তবে হ্যাঁ, আমি এটুকু বলতে পারি যে, এই সিনেমার গল্পে অবশ্যই আমি কিছু খাচ্ছি, চিবোচ্ছি।…” ববির এমন মন্তব্য শুনে অনেকেই তাজ্জব হয়ে যান। কিন্তু সত্যিই কি নরখাদকের চরিত্রে দেখা যাবে তাঁকে? খোলসা হবে পয়লা ডিসেম্বর। কারণ সেদিনই মুক্তি পাচ্ছে ‘অ্যানিমেল’।

[আরও পড়ুন: ‘নারী সীতা, প্রয়োজনে দুর্গাও’, দেবীপক্ষে প্রকাশ্যে দীপিকার রণংদেহি ‘লেডি সিংহম’ অবতার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement