shono
Advertisement

‘অ্যানিম্যাল’-এর প্রশংসা শুনে কেঁদে ফেললেন ‘লর্ড’ ববি, ভিডিও দেখে মন ভিজল নেটপাড়ার

দাদার প্রশংসায় পঞ্চমুখ এষা দেওল। শেয়ার করলেন মন ছুঁয়ে যাওয়া ছবি।
Posted: 12:49 PM Dec 03, 2023Updated: 12:51 PM Dec 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০২৩ সাল যেন দেওল পরিবারের ঘুরে দাঁড়ানোর সময়। একদিকে সানি দেওলের ‘গদর ২’, অন্যদিকে ‘অ্যানিম্যাল’ সিনেমায় তুমুল প্রশংসিত ববি দেওল (Bobby Deol)। সিনে অনুরাগীদের মত, রণবীরের সিনেমায় যেন অভিনেতা ববিরও নতুন জন্ম হল। নিজের দীর্ঘ কেরিয়ারে অনেক ঘাত-প্রতিঘাত পেরিয়ে এই সময়টা পেয়েছেন ববি। তাই পাপারাজ্জিদের মুখে ‘অ্যানিম্যাল’ ও নিজের প্রশংসা শুনে কেঁদে ফেললেন রাফ অ্যান্ড টাফ অভিনেতা।

Advertisement

‘অ্যানিম্যাল’ (Animal Movie) সিনেমার আব্রার হক হতে কড়া ট্রেনিং নিতে হয়েছে ববিকে। ববি ও তাঁর ট্রেনার প্রজ্জ্বলকে চার মাস সময় দিয়েছিলেন পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা। এই সময়ের মধ্যে আব্রার হকের দানবীয় চেহারা পেতে হয়েছে ববিকে। রোজ এক ঘণ্টা করে ওয়েট ট্রেনিং করতেন ববি। এর পাশাপাশি সকালে ও বিকেলে ৪০ মিনিটের হাই-ইনটেনসিটি কার্ডিও সেশন চলত।

 

[আরও পড়ুন: ‘স্যাম বাহাদুর’ দেখলেন ক্রিকেট ঈশ্বর, হাসিমুখে ছবি নায়কের সঙ্গে ]

বিশেষ ডায়েটও ফলো করেছেন ববি। সকালে শুধু ডিম খেতেন তারকা। লাঞ্চ সারতেন ওটমিল, চিকেন আর সামান্য ভাত দিয়ে। বিকেলে ববির খাবার ছিল স্যালাড। আর রাতে চিকেন বা ফিশ। পাঞ্জাবি পরিবারে বড় হওয়া সত্ত্বেও ববির খাবার নিয়ে আলাদা কোনও চাহিদা ছিল না। কিন্তু যে জিনিসটা তাঁর সবচেয়ে প্রিয়, সেই মিষ্টি একেবারেই ছেড়ে দিয়েছিলেন তারকা। চার মাস মিষ্টি ছুঁয়েও দেখেননি ববি।

নিজের এই কর্মের ফলই এখন পাচ্ছেন ববি। আর তাতেই আবেগের স্রোতে ভাসলেন অভিনেতা। তাঁর চোখের জল বাঁধ মানল না। দাদার সাফল্যে খুশি এষা দেওল। ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ছবিতে দেখা যাচ্ছে, সিনেমা হলের মেঝেতে বসে নিজের সিনেমা দেখছেন ববি। “আরও অনেক দূর যেতে হবে! দুরন্ত পারফরম্যান্স আর সাফল্য তোমারই দাদা”, ছবিতে লিখেছেন এষা।


[আরও পড়ুন: হাঁটু মুড়ে বসে সন্দীপ্তার আঙুলে আংটি পরালেন সৌম্য, বিনিময়ে পেলেন ভালোবাসার চুম্বন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement