shono
Advertisement

বডিগার্ড নেই দেখেই ববি দেওলকে ছেঁকে ধরল ওরা! তারপর? দেখুন হুলুস্থুল কাণ্ড

অভিনেতার প্রায় চিড়েচ্যাপ্টা হওয়ার জোগাড়! তারপর?
Posted: 01:28 PM Jan 05, 2024Updated: 01:36 PM Jan 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রণবীর কাপুরের ‘অ্যানিম্যাল’ ছবিতে মেরেকেটে ছিলেন পনেরো মিনিট। কিন্তু এই কয়েক মিনিটেই বাজিমাত! দর্শকদের কাছে তিনি এখন ‘লর্ড ববি’। ‘আব্রার’ চরিত্রে ববি দেওলের (Bobby Deol) ‘জামাল কুদু’ নাচের দাপট বর্তমানে সর্বত্র। আট থেকে আশি মেতেছে। এবার নিরাপত্তারক্ষী না থাকার সুযোগ নিয়ে ববিকে মুম্বই বিমানবন্দরে ছেঁকে ধরলেন ভক্তরা। জনতার ভিড়ে অভিনেতার চিড়েচ্যাপ্টা হওয়ার জোগাড়! তারপর?

Advertisement

মুম্বই বিমানবন্দর থেকে বেরতে গিয়েই এমন কাণ্ড ঘটে। সেই জনঅরণ্য থেকে বেরনোর জো নেই! তবে অনুরাগীদের নিরাশ করেননি। ধৈর্য ধরে সকলের বায়নাক্কা মেটালেন ববি দেওল। এক এক করে সেলফি তোলা থেকে তাঁদের সঙ্গে কুশল মঙ্গল বিনিময় করা। একজন সুপারস্টাররে এ যেন বিরল অবতার! আদ্যোপান্ত কালো পোশাকে ববি একেবারে ড্যাপার লুকে ধরা দিলেন। তবে সম্প্রতি এই অভিনেতাকেই এক অনুরাগীকে ধাক্কা দিয়ে তাঁর সামনে থেকে সরাতে দেখা যায়। যা নিয়ে কম চর্চা হয়নি নেটাপড়ায়। অনেকে দাবি করেন, ‘অ্যানিম্যাল’ সাফল্যের পর সম্ভবত তাঁর মাথা ঘুরে গিয়েছে। কিন্তু এবার ববি দেওল ভক্তদের ভিড়ে একেবারে মিশে গেলেন।

[আরও পড়ুন: লোকসভা ভোটে বিহার থেকে লড়ছেন ভূমিপুত্র মনোজ বাজপেয়ী! জানালেন সত্যিটা]

সিনেমার গৌণ চরিত্র হয়েও ‘অ্যানিম্যাল’-এ (Animal) ববি দেওলের (Bobby Deol) অভিনয় যে মারাত্মক শোরগোল ফেলে দিয়েছে, তার প্রমাণ অভিনেতাকে ঘিরে অনুরাগীদের এমন উন্মাদনা। ‘আশ্রম’ সিরিজে তিনি নজর কেড়েছিলেন ঠিকই, কিন্তু সন্দীপ রেড্ডি ভাঙ্গার ফ্রেমে যেরকম অবতারে ধরা দিলেন, তাতে ববির ফিল্মি কেরিয়ারের নতুন ইনিংসের হুঙ্কার আন্দাজ করা গেল। ‘বিচ্ছু বয়’-এর দাপুটে প্রত্যাবর্তন নিয়ে বর্তমানে সিনে সমালোচকদের কলমেও প্রশংসার বন্যা। শুধু তাই নয়, ‘অ্যানিম্যাল’ দেখে সিনেদর্শকদের আক্ষেপ, কেন ছবিতে ববি দেওলের স্ক্রিন প্রেজেন্স আরেকটু বেশি দের্ঘ্যের রাখলেন না পরিচালক! এবার শোনা যাচ্ছে, তাঁর ‘আব্রার’ চরিত্রটাকে নিয়েই নাকি নির্মাতারা নতুন ছবির পরিকল্পনা শুরু করেছেন।

[আরও পড়ুন: রাত-বিরেতে হুডিতে মুখ ঢেকে কোথায় গেলেন শাহরুখ? ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement