জানেন, হলিউডে কোন নতুন ছবি সই করলেন দীপিকা?

05:30 AM Jun 15, 2017 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হলিউডে দাপিয়ে বেড়াচ্ছেন দুই দেশি গার্ল। প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোন। সম্প্রতি বিশ্ব জুড়ে মুক্তি পেয়েছে তাঁদের দুজনেরই প্রথম হলিউডি ছবি। একদিকে ‘বেওয়াচ’ ছবিতে ভিক্টোরিয়া লিডসের চরিত্রে প্রিয়াঙ্কাকে পছন্দ করেছেন দর্শক তো অন্যদিকে ‘ট্রিপল এক্স: রিটার্ন অফ জেন্ডার কেজ’-এ ভিন ডিজেলের বিপরীতে তাক লাগিয়ে দিয়েছেন দীপিকা। যদিও দীপিকার থেকে কিছুটা হলেও এগিয়ে প্রিয়াঙ্কা। বড়পর্দার মতো পাশাপাশি আমেরিকান টেলিভিশনেও চুটিয়ে কাজ করছেন পিগি চপস। ‘কোয়ান্টিকো’ টিভি সিরিজে তাঁর অভিনয় সত্যিই প্রশংসনীয়। অভিনয়ের পাশাপাশি অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের মঞ্চ থেকে ফ্যাশন অ্যাওয়ার্ডের রেড কার্পেটক, হলিউডের সর্বত্র এখন অবাধ বিচরণ প্রিয়াঙ্কা চোপড়ার।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[সম্পর্কের ছায়া ও ছবি নিয়েই কৌশিক গঙ্গোপাধ্যায়ের নতুন ছায়াছবি]

Advertising
Advertising

তবে পিছিয়ে নেই দীপিকাও। প্রথম ছবি মুক্তির সঙ্গে সঙ্গে ইতিমধ্যেই দ্বিতীয় ছবির অফার পেয়ে গেছেন দীপিকা। ‘ট্রিপল এক্স দ্য রিটার্ন অফ জেন্ডার কেজ’-এর পরিচালক ডি জে কারুসো জানান ‘ট্রিপল এক্স’ সিরিজের পরবর্তী ছবিতেও দেখা যাবে দীপিকাকে। দীপিকার পাশাপাশি এই ছবিতে থাকছেন ভিন ডিজেল, স্যামুয়েল এল জ্যাকসন, টলি জা ও রুবি রোস। সম্প্রতি রুবি রোস তাঁর ইনস্টাগ্রাম পোস্টে এই সিরিজের পরবর্তী ছবির হিনটস্ দিয়েছিলেন। শ্যুটিং সেটের একটি ছবির নিচে লিখেছিলেন, “And while I’m here, I can’t forget my training for Adele in xXx, but more new exciting news on that soon”। সেই থেকেই শুরু হয়েছিল জল্পনা। তাহলে কি শীঘ্রই শুরু হতে চলেছে ছবির কাজ? অবশেষে পরিচালক অবসান ঘটালেন সব জল্পনার। টুইটারে তিনি জানালেন আগামি সপ্তাহেই একসঙ্গে মিটিংয়ে বসতে চলেছে গোটা টিম। সেখানে গল্পের পাশাপাশি শুটিং ডেট নিয়েও আলোচনা হবে। তখনই এক ফ্যান পরিচালকের কাছে জানতে চান, তাহলে কি দীপিকাকেও দেখা যাবে পরবর্তী ‘ট্রিপল এক্স’-এ। তারই উত্তরে জানালেন, অন্যান্য অভিনেতা অভিনেত্রীর মতো এই ছবিতে থাকবেন দীপিকাও।

[‘যুদ্ধবাজদের বন্দুক দিয়ে সীমান্তে পাঠানো উচিত’]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

দীপিকা এখন ব্যস্ত তাঁর পরবর্তী হিন্দি ছবি ‘পদ্মাবতী’ নিয়ে। সঞ্জয় লীলা বনসালির পরিচালনায় এই ছবিতে তাঁর সঙ্গে রয়েছেন রণবীর সিং ও শাহিদ কাপুর। এছাড়াও বিশাল ভরদ্বাজের পরবর্তী প্রযোজনাতেও দেখা যেতে পারে দীপিকাকে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post জানেন, হলিউডে কোন নতুন ছবি সই করলেন দীপিকা? appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next