shono
Advertisement

‘পিরিতি জমে না…’, ইংল্যান্ডের রাস্তায় বাংলার লোকগান ধরলেন জনি লিভার!

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল, শুনেছেন গানটি?
Posted: 02:06 PM Aug 15, 2023Updated: 02:06 PM Aug 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেলুলয়েডে তিনি চিরকালের কৌতূকাভিনেতা। ছোটখাটো মানুষটি স্ক্রিনে আসা মানেই ঝিমিয়ে পড়া দর্শকদের মুখে হাসি। কী সংলাপ বলা, কী শরীরী ভাষা, কী প্রকাশভঙ্গি – সমস্ত কিছুর সুন্দর মেলবন্ধনে যে কোনও চরিত্রকেই তিনি অন্য এক উচ্চতায় নিয়ে যেতে সক্ষম। বলছি বলিউড অভিনেতা জনি লিভারের (Johnny Lever) কথা। এবার সেই কমেডিয়ানই ধরা দিলেন গায়ক হয়ে, তাও আবার বিলেতে। খাঁটি বাংলায় লোকগান গাইলেন তিনি! এটুকু পড়ে বিশ্বাস না হলে কুছ পরোয়া নহি। ঘটনা চাক্ষুষ করতে পারবেন আপনি নিজেও। সোশ্যাল মিডিয়াতেই ভাইরাল (Viral) ৩৪ সেকেন্ডের সেই ক্লিপ।

Advertisement

ইংল্যান্ডে (England) ঘুরতে গিয়েছেন বলিউড অভিনেতা জনি লিভার। নিরিবিলি রাস্তায় হাঁটতে হাঁটতেই গুনগুনিয়ে ওঠেন তিনি। তারপর ক্যামেরার সামনে এসে গান ধরেন তিনি। খাঁটি বাংলায় লোকগান – ”তুমি যদি বন্ধু থাকো উদাসী/ সকালের ফুল তবে বিকেলে বাঁশি/ অচেনা পাখি উড়িয়া আসিবে/ বসবে যৌবন ডালে/ পিরিত জমে না, জমে না, জমে না সই/ মন যদি মনেতে না মেলে।” একেবারে বিশুদ্ধ প্রেমের গান।

[আরও পড়ুন: পুলওয়ামা-গালওয়ান সত্ত্বেও লালকেল্লায় ‘নিরাপদ’ ভারতের ছবি আঁকলেন মোদি]

নাগরিক জীবনে অশ্রুতপ্রায় এই লোকগানটি একেবারে ব্রিটিশদের মাটিতে কী অবলীলায় সুন্দরভাবে গাইলেন বলিউড অভিনেতা। একেই বোধহয় বলে প্রতিভা! যে ভূমিকাতেই তাঁকে নামানো হোক না কেন, প্রতিভায় সকলকে মুগ্ধ করবেনই। ঠিক যেমন বলিউডের বহু জনপ্রিয় এই অভিনেতা। ভাইরাল হওয়া ভিডিওতে (Viral Video) দেখা যাচ্ছে, তাঁর গান শুনে আরও একজন অভিনেতার পাশে এসে গানের তালে তাল দিচ্ছেন। বোঝাই যাচ্ছে, আশপাশের লোকজন বেশ পছন্দই করেছেন জনি লিভারের বাংলা গান। সে গানের অর্থ বুঝুন বা না বুঝুন।

[আরও পড়ুন: আজও তাড়া করে বেড়ায় ১৫ আগস্টের বিভীষিকা, স্মৃতিচারণ হাসিনার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement