shono
Advertisement

সুপার মডেল জিজি হাদিদের শরীরে অশালীনভাবে হাত! তুমুল কটাক্ষের মুখে বনি কাপুর

নীতা আম্বানির সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধনে যোগ দিতে মুম্বইয়ে এসেছিলেন জিজি। সেখানেই ঘটে এই ঘটনা।
Posted: 09:20 AM Apr 05, 2023Updated: 09:20 AM Apr 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুপার মডেল জিজি হাদিদকে (Gigi Hadid) কোলে তুলে নিয়ে চুমু খেয়েছিলেন বরুণ ধাওয়ান। তাতে প্রবল সমালোচিত হয়েছিলেন। এবার আন্তর্জাতিক তারকার শরীরে অশালীনভাবে হাত দেওয়ার অভিযোগ উঠল প্রযোজক বনি কাপুরের (Boney Kapoor) বিরুদ্ধে।

Advertisement

নীতা আম্বানির সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধনে বলিউডের পাশাপাশি হলিউডের তারকারাও এসেছিলেন। টম হল্যান্ড, জেন্ডায়ার পাশাপাশি নজর কেড়েছেন জিজি হাদিদ। একাধিক তারকার সঙ্গে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন তিনি। বনি কাপুরও ছবি তুলেছিলেন আন্তর্জাতিক সুপার মডেলের সঙ্গে। আর তা তুলতে গিয়েই জিজির কোমরে হাত রেখেছিলেন তিনি।

[আরও পড়ুন: শিল্পের কাছে ক্যানসারও তুচ্ছ! কেমোথেরাপির পরও মঞ্চ মাতাচ্ছেন বাঙালি নৃত্যশিল্পী]

তবে বনির এভাবে সুপার মডেলের শরীরে হাত দেওয়া নেটিজেনদের একাংশের একেবারেই পছন্দ হয়নি। ছবির কমেন্ট বক্সে তুমুল কটাক্ষ করা হয়েছে বলিউড প্রযোজককে। “এত বছর ধরে কাস্টিং কাউচ করছে। লালসা আর লুকোতে পারছে না”, “কামুক বুড়ো ইংরেজদেরও ছাড়ল না”, এমন মন্তব্যই করা হয়েছে সেখানে।

উল্লেখ্য, এর আগে মঞ্চে নাচার সময় জিজিকে ডেকে কোলে তুলে নিয়েছিলেন বরুণ ধাওয়ান। আচমকাই চুমু খেয়েছিলেন তাঁর গালে। ঘটনার ভিডিও ছড়িয়ে পড়তেই সমালোচনা শুরু হয়ে যায়। পরে দাবি করা হয় বিষয়টি পূর্ব পরিকল্পিত ছিল। এদিকে জিজিও জানিয়েছিলেন বরুণ তাঁর বলিউডের স্বপ্ন পূরণ করেছেন। তাতেই সে বিতর্ক খানিকটা স্তিমিত হয়ে যায়। এবার বনির ছবি ঘিরে নতুন বিতর্ক তৈরি হল।

[আরও পড়ুন: এবার বাংলায় মুক্তি পাচ্ছে ‘স্পাইডার ম্যান: অ্যাক্রস দ্য স্পাইডার ভার্স’, প্রকাশ্যে এল ট্রেলার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার