shono
Advertisement

Celebrity Der Durga Puja: মণ্ডপে খোশমেজাজে জয়া বচ্চন, রানির সঙ্গে বসে পাত পেড়ে ভোগ খেলেন কিয়ারা আডবাণী

হেমা মালিনী, কাজলরাও যোগ দিয়েছেন পুজোয়।
Posted: 02:12 PM Oct 22, 2023Updated: 02:12 PM Oct 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাঙালি যেখানে পুজো (Durga Puja 2023) সেখানে। মুম্বইয়ের বাঙালি তারকারাও বছরের এই কয়েকটা দিন শারদীয়া মেজাজেই থাকে। সারা বছরে পাপারাজ্জির সামনে খুব একটা ভালো মুডে থাকেন না জয়া বচ্চন। কিন্তু পুজোর মণ্ডপে তাঁকে বেশ খোশমেজাজেই পাওয়া গেল। ওদিকে আবার রানি মুখোপাধ্যায়ের সঙ্গে বসে পাতপেড়ে ভোগ খেলেন কিয়ারা আডবাণী।

Advertisement

মুম্বইয়ের সবচেয়ে পুরনো এবং অভিজাত পুজো হচ্ছে মুখোপাধ্যায় বাড়ির পুজো। তারকাদের উপস্থিতি এই পুজোয় তো দেখা যায়ই, পাশাপাশি বাড়ির একাধিক সদস্যও বলিউডে প্রথমসারির তারকা। প্রতিবার সেখানে দেখা যায় তনুজা, কাজল (Kajol), রানি মুখোপাধ্যায়দের (Rani Mukerji)। বছরের চারটে দিন বলিউড তারকার খোলস ছেড়ে বাঙালিয়ানা উপভোগ করেন তাঁরা। নিজের হাতে পরিবেশন করেন ভোগ। মুখোপাধ্যায় বাড়ি পুজোতেই গিয়েছিলেন জয়া বচ্চন।

[আরও পড়ুন: ‘তোকে লাভ করি সোহিনী’, সপ্তমীতে স্বীকারোক্তি স্বস্তিকার! সত্যবতীর সঙ্গে খুনসুটি কদলীবালার ]

সোনালি শাড়ি পরে সপ্তমীর দিন বাড়ির পুজোয় ছিলেন রানি মুখোপাধ্যায়। কিয়ারা আডবাণীর পরনে ছিল সবুজ চুড়িদার। রানির পাশে বসে দিব্যি বাঙালি ভোগ উপভোগ করলেন বলিউডের ‘পাঞ্জাবি কুড়ি’। দুর্গা পুজোর মণ্ডপে হেমা মালিনীকেও দেখা যায়।

এদিকে ছেলে যুগ আর বোন তনিশাকে সঙ্গে নিয়ে মণ্ডপে এসেছিলেন কাজল। পুজোর মাঝেই মা ও ছেলেকে একান্ত আলাপচারিতায় দেখা যায়। কাজলের গলা জড়িয়েই আবদারের সুরে কিছু একটা বলছিল যুগ।

[আরও পড়ুন: কোমরে শাড়ি বেঁধে ধুনুচি নাচ সুস্মিতার, সঙ্গ দিল মেয়ে, দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement