shono
Advertisement

Celebrity Der Durga Puja: পুজোয় একেবারে বাড়ির মেয়ে কাজল, হলুদ শাড়িতে সেজে হাজির প্রতিমা দর্শনে

উৎসবের উচ্ছ্বাস অভিনেত্রীর চোখে-মুখে।
Posted: 09:08 PM Oct 20, 2023Updated: 09:26 PM Oct 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সারা বছর তিনি বলিউড অভিনেত্রী। তবে পুজোর ক’টা দিন একেবারে বাড়ির মেয়ে। এবারও তার অন্যথা হল না। হলুদ শাড়িতে সেজে মুম্বইয়ের মুখোপাধ্যায়ের বাড়ির পুজোয় হাজির হলেন কাজল (Kajol)। সেই ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

Advertisement

মুম্বইয়ের সবচেয়ে পুরনো এবং অভিজাত পুজো হচ্ছে মুখোপাধ্যায় বাড়ির পুজো। তারকাদের উপস্থিতি এই পুজোয় তো দেখা যায়ই, পাশাপাশি বাড়ির একাধিক সদস্যও বলিউডে প্রথমসারির তারকা। প্রতিবার সেখানে দেখা যায় তনুজা, কাজল (Kajol), রানি মুখোপাধ্যায়দের (Rani Mukerji)। বছরের চারটে দিন বলিউড তারকার খোলস ছেড়ে বাঙালিয়ানা উপভোগ করেন তাঁরা। নিজের হাতে পরিবেশন করেন ভোগ।

[আরও পড়ুন: ভালোবেসে পাশাপাশি, ষষ্ঠীতেই যশের হাত ধরে ঠাকুর দেখতে বেরোলেন নুসরত]

বাংলা বলতে পারেন না কাজল। তবে অভিনেত্রী তনুজা ও পরিচালক সোমু মুখোপাধ্যায়ের সন্তান তিনি। তাই মুখোপাধ্যায় বাড়ির এই দুর্গাপুজোর সঙ্গে কাজলের সম্পর্ক নিবিড়। প্রতি বছর মা দুর্গার আশীর্বাদ নিতে আসেন অভিনেত্রী। কখনও মা ও বোন তনিশাকে নিয়ে, কখনও মেয়ে নাইসা কিংবা ছেলে যুগকে নিয়ে।

মাঝে শুধু অতিমারির কারণে বাড়ির পুজোয় আসতে পারেননি কাজল। তার পর যেবার আসতে পারলেন, আবেগ সামলাতে পারেননি অভিনেত্রী। কাকু, জেঠুদের জড়িয়ে ধরে কেঁদে ফেলেন। তবে এদিন বেশ উৎফুল্ল ছিলেন অভিনেত্রী। উৎসবের উচ্ছ্বাস ছিল তাঁর মুখে। বোন সর্বানিকে জড়িয়ে ধরেন। তার পর মায়ের সামনে বসে পড়েন প্রার্থনা করতে।

[আরও পড়ুন: মুম্বই ছেড়ে এখন থেকে চেন্নাইয়ে থাকবেন আমির খান! আচমকা এমন সিদ্ধান্তের কারণ কী? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement