shono
Advertisement

AI-এর জাদুকাঠির ছোঁয়ায় সুপারহিরো চঞ্চল চৌধুরী, কেমন লাগছে অভিনেতাকে?

'এমন যদি হতো...' ছবি পোস্ট করে লিখলেন অভিনেতা।
Posted: 08:37 PM Aug 11, 2023Updated: 08:37 PM Aug 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: AI অর্থাৎ আর্টিফিশিয়াল ইন্টালিজেন্সের তৈরি করা ছবিতে ছয়লাপ সোশ্যাল মিডিয়া। কেউ নিজের ভিন্ন রূপ তৈরি করছেন, কেউ আবার জনপ্রিয় ব্যক্তিত্বদের লুক পালটে দিচ্ছেন। এবার কৃত্রিম বুদ্ধিমত্তার জোরে সুপারহিরো হলেন চঞ্চল চৌধুরী (Chanchal Chowdhury)। নিজেই পোস্ট করেছেন ছবি।

Advertisement

‘এমন যদি হতো…’, একথা লিখেই নিজের এই ছবি পোস্ট করেছেন চঞ্চল চৌধুরী। প্রথম ঝলকে অভিনেতাকে চেনাই দায়। তবে একটু ভাল করে দেখলে বোঝা যাবে এ চেহারা জনপ্রিয় বাংলাদেশি অভিনেতার। AI-এর জাদুকাঠির ছোঁয়ায় যাঁর দু’টি ডানা হয়েছে। অভিনেতার এই ছবি তৈরি করে দিয়েছেন আঁখি আলমগীর। উপহার হিসেবেই পেয়েছেন নিজের এই নতুন রূপ। জানিয়েছেন চঞ্চল।

[আরও পড়ুন: লজ্জার বোঝা কাঁধ থেকে ঝেড়ে ফেলে সত্যের নগ্নতা দেখাল অক্ষয়-পঙ্কজের ‘OMG 2’]

দুই বাংলাতেই জনপ্রিয়তা চঞ্চল চৌধুরীর। অভিনেতার এই রূপ দেখে মুগ্ধ নেটিজেনরা। “দারুণ হতো! হতেই পারে!”, “অসম্ভব সুন্দর মানিয়েছে দাদা”, এমন মন্তব্য করা হয়েছে কমেন্টবক্সে। কারও কারও আবার অভিনেতার ন্যাচরাল লুকই পছন্দ। তাঁদের মতে, “আপনি যেমন তেমনি ভালো।” একজন আবার গ্লোবাল মুভি তৈরি করার পরামর্শও দিয়েছেন। “আপনি যে আয়না বাজি আমাদের উপহার দিয়েছেন তা আর কম কিসে?” এমন মন্তব্যেও করা হয়েছে।

প্রসঙ্গত, সৃজিতের ‘পদাতিকে’ পরিচালক মৃণাল সেনের লুকে বাংলাদেশের অভিনেতা চঞ্চল চৌধুরীকে দেখে ইতিমধ্যেই হইচই পড়ে গিয়েছে টলিপাড়ায়। এ প্রসঙ্গে প্রতিক্রিয়া দিতে গিয়ে অভিনেতা বলেন, “ছবিটা দেখে প্রথমে আমি নিজেও অবাক হয়ে যাই। এটা কি মৃনাল সেন নাকি আমি! সত্যিটা বুঝতে একটু সময় লেগেছে, সেই সঙ্গে অনেকখানি ভালও লেগেছে। মেকাপ আর্টিস্ট সোমনাথ কুন্ডুর কী অসাধারন কাজ।”


[আরও পড়ুন: স্বপ্নপূরণ সুস্মিতার, পেলেন বিশেষ সম্মান, কেন নিজের হাতে নিতে পারলেন না?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement