shono
Advertisement

অরিজিৎ সিংয়ের অনুষ্ঠানে অনুমতি দিল না পুলিশ, হঠাৎ কী ঘটল চণ্ডীগড় কনসার্টে?

ইতিমধ্যেই সাত হাজারের বেশি টিকিট বিক্রি হয়েছে।
Posted: 03:51 PM Oct 28, 2023Updated: 04:03 PM Oct 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের অরিজিৎ সিংয়ের কনসার্ট নিয়ে তৈরি হল জটিলতা। তবে এবার কলকাতায় নয়, বরং চণ্ডীগড়ে অরিজিতের কনসার্টে অনুমতি দিল না পুলিশ। হাজার হাজার টিকিট বিক্রি হওয়ার পরেও পুলিশের এই সিদ্ধান্তে হতাশ অনুরাগীরা।

Advertisement

তা হঠাৎ অনুমতি কেন পেল না অরিজিৎ সিংয়ের অনুষ্ঠান?

চণ্ডীগড় সেক্টর ৩৪ এর গ্রাউন্ডে অরিজিত সিংয়ের কনসার্ট হওয়ার কথা ছিল। কিন্তু ঠিকঠাক পার্কিংয়ের ব্য়বস্থা না থাকায় পুলিশ এই কনসার্টে অনুমতি দেয়নি। এই বিষয়ে পুলিশের তরফে থেকে স্পষ্ট জানানো হয়েছে, অরিজিতের কনসার্টে কমপক্ষে পাঁচ হাজার গাড়ি আসবে। কিন্তু আয়োজকদের তরফে পার্কিং-এর পরিকল্পনার কথা প্রশাসনকে জানানো হয়নি। সেই কারণেই অরাজকতার সৃষ্টি হতে পারে। চণ্ডীগড়ের ডেপুটি কমিশনারের কাছে এই প্রসঙ্গে লিখিত কারণ জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: Durga Puja Carnival 2023: কার্নিভ্যালে মমতাকে ঘিরে চাঁদের হাট, পুলিশের বাইকে চড়ে মঞ্চে পৌঁছলেন বুম্বাদা]

শুধু তাই নয়, অরিজিতের কনসার্টে কমপক্ষে ২০ হাজার দর্শক আসবে, কোনওরকম বিশৃঙ্খল পরিস্থিতি যাতে তৈরি না হয় তা নিশ্চিত করার দায়িত্ব পুলিশের। পুলিশের তরফ থেকে এও জানানো হয়েছে, পার্কিং-এর সঠিক ব্যবস্থা না থাকলে পুলিশের তরফে সেই দায়িত্ব পালন করতে বাধা সৃষ্টি হবে, তাই অনুমতি না দেওয়ার সিদ্ধান্ত। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ইতিমধ্য়েই সাত হাজার মতো টিকিট বিক্রি হয়ে গিয়েছে।

[আরও পড়ুন: ‘গদর ২’র পরই দাম বাড়িয়ে দিলেন সানি দেওল! ‘রামায়ণ’-এর হনুমান হতে হাঁকালেন চড়া দাম]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement