shono
Advertisement

সেনাবাহিনীতে কার্তিক আরিয়ান! ছবি পোস্ট করে চমকে দিলেন বলিউডের ‘মিষ্টি’ নায়ক

ব্যাপারটা কী?
Posted: 11:12 AM Jan 27, 2024Updated: 11:12 AM Jan 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হঠাৎই সোশাল মিডিয়ায় ছবি পোস্ট কার্তিক আরিয়ানের। নাহ, মুখে সেই মিষ্টি হাসি নেই। বরং গুরুগম্ভীর। আর পরনে সেনাবাহিনীর পোশাক। এরকমই এক ছবি পোস্ট করে কার্তিক ক্যাপশনে লিখলেন, ”চ্যাম্পিয়ান হওয়ার ক্ষমতা ভারতীদেয় রক্তেই রয়েছে। জয় হিন্দ!”

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। প্রজাতন্ত্র দিবস উপলক্ষে নতুন ছবি ‘চন্দু চ্যাম্পিয়ান’-এর লুক শেয়ার করেছেন কার্তিক আরিয়ান। সেখানেই তাঁকে দেখা গিয়েছে সেনাবাহিনীর পোশাকে।

উল্লেখ্য, মাস কয়েক আগে লন্ডনে ছিলেন কার্তিক। সেখানে ‘চন্দু চ্যাম্পিয়ন’ ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন তিনি। প্রাক্তন সেনাবাহিনীর সদস্য তথা অ্যাথলিট মুরলীকান্ত পেটকরের জীবনকাহিনি অবলম্বনে তৈরি হচ্ছে এই ছবি। প্যারাঅলিম্পিকে স্বর্ণপদক জিতেছিলেন মুরলীকান্ত। কীভাবে এই অসাধ্যসাধন করেন তিনি? পর্দায় বাস্তবের সেই কাহিনিই ফুটিয়ে তুলতে চলেছেন ‘৮৩’ পরিচালক কবীর খান।

[আরও পড়ুন: রামমন্দিরে যাওয়ার পরপরই পদ্মভূষণ পেলেন চিরঞ্জিবী, মোদিকে ধন্যবাদ ছেলে রামচরণের]

অ্যাথলিট মুরলীকান্ত পেটকরের ভূমিকায় অভিনয় করার জন্য ঘাম ঝরিয়ে মারাত্মক শারীরিক বদল ঘটিয়েছেন কার্তিক আরিয়ান। অসুস্থ অবস্থাতেও যেভাবে জান-প্রাণ লড়িয়ে দিচ্ছেন অভিনেতা, তাতে পরিচালকও এই ছবি নিয়ে খুব আশাবাদী। বাকি হিসেব বক্সঅফিসেই দেখা যাবে।

[আরও পড়ুন: ‘আমি সাচ্চা ভারতীয়, দেশ-অনুরাগীদের কাছে কৃতজ্ঞ’, পদ্মভূষণে প্রতিক্রিয়া উষা উত্থুপের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement