Advertisement

দেশে ফিরে অনুরাগীদের জন্য মর্মস্পর্শী বার্তা ইরফানের

08:26 PM Apr 03, 2019 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায় এক বছর ধরে ক্যানসারের সঙ্গে লড়াই করছিলেন ইরফান খান। সেই যুদ্ধে জয়লাভ করেছেন তিনি। এবার ফিরে কাজ শুরু করার পালা। তবে তার আগে অনুরাগীদের জন্য একটি আবেগঘন বার্তা দিলেন অভিনেতা।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

মঙ্গলবার মুম্বই বিমানবন্দরে দেখা যায় ইরফান খানকে। কর্কট রোগের সঙ্গে জয়লাভ করলেও এখনও দুর্বল তিনি। চেহারায় তাই তাঁর জৌলুসের অভাব। কিছুদিনের মধ্যেই ‘হিন্দি মিডিয়াম ২’ ছবির শুটিং শুরু করবেন তিনি। তবে তার আগে অনুরাগীদের উদ্দেশ্যে ইরফান বললেন, কখনও কখনও জেতার পর অনেকে ভুলে যায় দুঃসময়ে তাদের সঙ্গে কারা ছিল। কিন্তু ইরফান তা করতে চান না। যাদের থেকে ভালবাসা ও সমর্থন পেয়েছেন, তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন অভিনেতা। সেই সব মানুষকে মন থেকে ধন্যবাদ দিয়েছেন অভিনেতা। ইরফানের এই মেসেজটি পোস্ট করার পর বলিউডের অনেকেই তাঁকে ইন্ডাস্ট্রিতে স্বাগত জানিয়েছে। রিচা চাড্ডা ও আয়ুষ্মান খুরানা অভিনেতাকে টুইটারে অভিনন্দন জানিয়েছেন।

[ আরও পড়ুন: রিয়া সেনের জীবনে ‘মিসম্যাচ’! নেপথ্যে কে? ]

Advertising
Advertising

গত বছরের শুরুর দিকে শোনা যায় নিউরোএন্ডোক্রিন টিউমারে আক্রান্ত হয়েছেন ইরফান খান৷ সেই মতো শুরু হয় চিকিৎসা৷ অস্ত্রোপচারের পর দেখা যায় ক্যানসার থাবা বসিয়েছে তাঁর শরীরে৷ তারপর থেকেই লন্ডনে চিকিৎসা চলছিল ইরফানের৷ সূত্রের খবর, একটানা চলা চিকিৎসায় নাকি বেশ ভালই সাড়া দিচ্ছে অভিনেতার শরীর৷ এখন তিনি অনেকটাই সুস্থ৷ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের অসুস্থতার কথা জানিয়েছিলেন ইরফান৷ সুস্থ হয়ে উঠছেন বলেও জানিয়েছিলেন তিনি৷ এবার একেবারে সুস্থ হয়ে দেশে ফিরলেন তিনি। শুধুই দেশে ফিরলেন, তা অবশ্য নয়। শোনা যাচ্ছে কিছুদিন পর থেকে ‘হিন্দি মিডিয়াম ২’ ছবির কাজও নাকি শুরু করে দেবেন ইরফান। ছবিতে তাঁর সঙ্গে দেখা যেতে পারে করিনা কাপুর খানকে।

[ আরও পড়ুন: ‘চুপকথা ২’ তে এক নতুন শিবাঙ্গীকে দেখতে পাবেন দর্শকরা, বললেন পার্নো ]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post দেশে ফিরে অনুরাগীদের জন্য মর্মস্পর্শী বার্তা ইরফানের appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next